৪ নং ওয়ার্ডে ‘ব্ল্যাক বোর্ড’ মার্কার সমর্থনে জুনাইদের গণজোয়ার

FB_IMG_1532375665792.jpg

বার্তা পরিবেশক :

আগামী ২৫ জুলাই কক্সবাজার পৌরসভার নির্বাচনে ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জুনাইদের  সমর্থনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেল ৫ টায় শহরের সিকদার মহল থেকে মিছিলটি শুরু হয়ে ৪নং ওয়ার্ডের বিভিন্ন সড়ক প্রদক্ষিণের সময় গণজোয়ার সৃষ্টি হয়। হটাৎ মিছিল ও পথসভায় হাজার হাজার  এলাকাবাসি দোকান মালিক এবং কর্মচারি মিছিলে অংশ নেয়।মিছিলে  জাতি, ধর্ম, দল-মত নির্বিশেষে  অংশগ্রহণ করছে। এতে নির্বাচনী এক উৎসবের আমেজ সৃষ্টি হয়।

গত পৌরসভার নির্বাচনে  মাত্র ২৩ ভোটে পরাজিত হওয়া এবারে জুনাইদ আহমদ ‘ব্ল্যাক বোর্ড’ মার্কা প্রতিক নিয়ে সাধারণ ভোটারদের কাছে ৪ নং ওয়ার্ডে ৭ জন প্রর্থী র মধ্যে তিনি শীর্ষে রয়েছেন । তিনি ওই এলাকার ভোটারদের ভালবাসায় সিক্ত। তাকে জনপ্রতিনিধি হিসেবে এবারে দেখতে চান এলাকার লোকজন। ৪ নাম্বার ওয়ার্ডে জুনাইদ আহমদের ‘ব্ল্যাক বোর্ড’ মার্কার কর্মী এবং তিনি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের মনজয় করেছেন, নির্বাচনী প্রচারণা চালা কালিন সময়ে এমনই দৃশ্য দেখা যায়।

জুনাইদ আহমদ ‘ব্ল্যাক বোর্ড’ মার্কা কাউন্সিলর হিসেবে পেতে চাওয়া ভোটার’রা বলেন, জুনাইদ ভাই একজন যোগ্য প্রার্থী। তিনি অত্যন্ত পরিশ্রমী ও পরোপকারী। তিনি সুসময়-দুঃসময় সব সময় সাধারণ মানুষের পাশে থাকেন। সাধারণ মানুষের বিপদে এগিয়ে যেতে কুণ্ঠাবোধ করেন না। তাই অনেক আগেই সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন পরিশ্রমী এই মানুষটি।গতবারে সড়যন্ত্র করে তাকে পরাজিত করেছে, তারপরও  বিগত সাড়ে সাত বছর দীর্ঘদিন সাধারণ মানুষের পাশে থাকা এই মানুষটিকে এলাকাবাসী এবার জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায়।

 

আপনার মন্তব্য লিখুন
Top