আমরা শান্তি ও উন্নয়নের পক্ষে – মেয়রপ্রার্থী সরওয়ার কামাল

FB_IMG_1531591470028.jpg

১২ নং ওয়ার্ডে নারিকেল গাছ মার্কার সমর্থনে মেয়রপ্রার্থী সরওয়ার কামালের ব্যাপক গণসংযোগ

সংবাদ বিজ্ঞপ্তি :

আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে নাগরিক কমিটি মনোনিত নারিকেল গাছ প্রতীকে মেয়র পদপ্রার্থী সাবেক সফল মেয়র সরওয়ার কামাল ১৪ জুলাই ১২ নং ওয়ার্ড তথা কলাতলীর বিভিন্ন এলাকা ও টেকপাড়ায় নারিকেল গাছ মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ করেছেন।

এসকল গণসংযোগে বিপুল সংখ্যক পৌরবাসী, ভোটারসহ উৎসাহী জনতা অংশগ্রহণ করেন। গণসংযোগ শেষে কলাতলী ডলফিন মোড়ে বিশাল পথ সভা অনুষ্ঠিত হয।

পথসভায় সরওয়ার কামাল বলেছেন, আমরা শান্তি ও উন্নয়নের পক্ষে। ভয়ভীতি দেখিয়ে ও প্রভাব খাটিয়ে ভোটে বিজয়ী হওয়ার দিন শেষ হয়ে গিয়েছে। আমরা আশা করছি আগামী ২৫ জুলাই শংকামুক্তভাবে অবাধ পরিবেশে পৌরবাসী তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। তিনি বলেন, মেয়র নির্বাচিত হয়েই আমি হোটেল মোটেল নালা নির্মাণ করেছি। অনেক উন্নয়ন কাজ করেছে।
তিনি বলেন, শান্ত জনপদের মানুষ হিসেবে নিরাপদ ও স্বাচ্ছন্দে আমরা বসবাস করতে চাই। কক্সবাজার শুধুমাত্র পর্যটন শহর নয় এখন কক্সবাজার আন্তর্জাতিক শহরে পরিণত হয়েছে। শত শত বিদেশি এনজিও কক্্সবাজার শহরে বসবাস করে । তাই পেশিশক্তি নয় বিশ্বের দরবারে শান্ত ও নিরাপদ শহর হিসেবে পরিচিত করতে আমরা সকলের সমান সুবিধা ও ভয়ভীতিমুক্ত নির্বাচনী পরিবেশ নিশ্চিত রাখতে বদ্ধপরিকর। যদি জোর করে কেউ জনগণের রায় ছিনিয়ে নেয়ার চেষ্টা করে তাহলে কারো জন্য শুভ ফল বয়ে আনবে না।
তিনি আরো বলেন , অতীতে আমি সকল দলমতের উর্ধে¦ ওঠে পৌরবাসীকে যেভাবে সেবা দিয়েছি ভবিষ্যতেও আমি নির্বাচিত হলে ভুলত্রুটি থেকে শিক্ষা নিয়ে পৌরবাসীর খেদমতে সর্বদা নিজেকে নিয়োজিত রাখব। স্বল্পসময়ে আমার পৌরসভার দায়িত্বপালনকালে শহরে যানজট নিরসনের লক্ষে ৩টি বিকল্প রাস্তার প্রকল্প হাতে নিয়েছিলাম, জলাবদ্ধতা দূরীকরণে ড্রেনেজ ব্যবস্থার সংস্কার, বর্জ্য ব্যবস্থাপনার জন্য ডাম্পিং স্টেশন নির্মাণ, ১০ তলা বিশিষ্ট নগর ভবন নির্মাণ সর্বোপরি কক্্সবাজার পৌরসভাকে বাসযোগ্য ও স্বাস্থ্যকর শহরে পরিণত করার লক্ষ্যে আমি নিরলস প্রচেষ্টা চালিয়ে প্রায় ২২০ কোটি টাকার বরাদ্দ এনেছিলাম। আমি পৌরবাসীকে আশ্বস্থ করতে চায় নিজ যোগ্যতার সবটুকু উজাড় করে ভবিষ্যতে পৌরবাসীকে সাথে নিয়ে যেখানে যেরকম উন্নয়ন করা দরকার আমি তা করে যাব ইনশা আল্লাহ।
এসব পথসভায় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, নাগরিক কমিটির সভাপতি গোলাম কিবরিয়া, আলহাজ্ব সাইদুল আলম, রফিকুল্লাহ মুকুল, রফিকুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য লিখুন
Top