গরু ও ট্রান্সফর্মার চুরি লোহাগাড়ায় তিন চোরকে গণধোলাই

10-07-2018-800x420.jpg

দিসিএম ডেস্ক।।

লোহাগাড়া উপজেলার চুনতি বড়ঘোনা টেকপাড়া এলাকায় গতকাল মঙ্গলবার ভোরে ৪টি গরু ও ১০ কেভি ক্ষমতা সম্পন্ন ২টি ট্রান্সফারমার চুরির অভিযোগে ৩ চোরকে আটক করে পুলিশে দিয়ে স্থানীয়রা। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য সাজিব হোসেন। তিনি জানান, চুরি হওয়া গরুর মূল্য প্রায় ৪ লক্ষাধিক টাকা। কোরবানকে সামনে রেখে গরুগুলো মোটাতাজা করছিল। বিক্ষুব্ধ গ্রামবাসীরা চোরদের গণপিটুনি দেয় বলে প্রকাশ। বর্তমানে তারা আহত অবস্থায় লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে চিকিৎসাধীন রয়েছেন।
যাদের গরু চুরি হয়েছে তারা হলেন ওই এলাকার খুলু মিয়া ও আবদুল মান্নান। যাদেরকে আটক করা হয়েছে তারা হলেন চকরিয়ার দক্ষিণ চরপাড়ার জয়নাল আবেদিনের পুত্র ওসমান গণি (২৫), একই উপজেলার সাহারবিল নয়াপাড়ার মোঃ আব্বাসের পুত্র মো. নাছির (৪২) ও একই উপজেলার পূর্ব ভেওয়ালার মহিউদ্দিনের পুত্র মো. আরিফ (২৮)।
পল্লী বিদ্যুৎ সমিতি লোহাগাড়া জোনাল অফিসের ডিজিএম বেলায়েত হোসেন জানিয়েছেন, ট্রান্সফারমার ও সিএনজি ট্যাক্সি পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে লোহাগাড়া থানায় মামলার প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানান তিনি।
এলাকাবাসী বলছেন, ট্রান্সফারমার চোরেরাই সম্ভবত গরুগুলি চুরি করে পাচার করে দিয়েছে। পরে একই এলাকার ট্রান্সফারমার চুরি করে পালাচ্ছিল।
লোহাগাড়া থানার ডিউটি অফিসার এসআই মুজিবুর রহমান বলছেন, উদ্ধারকৃত ট্রান্সফারমার ও সিএনজি ট্যাক্সি থানা হেফাজতে রয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top