বদরখালীর নুরু ২৫ রাউন্ড কার্তুজসহ গ্রেফতার

bg-db20180710185356-1.jpg

মনছুর আলম, চকরিয়া:

চট্রগ্রাম মহানগরীর কোতোয়ালী এলাকায় নগর গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আবাসিক একটি হোটেল থেকে ২৫ রাউন্ড কার্তুজসহ নুর মোহাম্মদ প্রকাশ নুরু (৫৫) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে।গ্রেপ্তারকৃত নুর মোহাম্মদ নুরু কক্সবাজারের চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের ৩নম্বর ব্লকের মুহুরিজ্জোরা পাড়া এলাকার কবির আহমদের ছেলে।

মঙ্গলবার (১০ জুলাই) বিকেল ৪টার দিকে কোতোয়ালী থানার পুরাতন গীর্জা সংলগ্ন হোটেল প্রবাসীর ২য় তলা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে  জানান নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বন্দর জোন) আসিফ মহিউদ্দিন।

আসিফ মহিউদ্দিন বলেন, মঙ্গলবার বিকেলের দিকে গোপন সংবাদের ভিত্তিতে হোটেল প্রবাসীর ২য় তলায় ২৫ রাউন্ড কার্তুজসহ নুর মোহাম্মদ নুরু নামের এক ব্যক্তি অবস্থান নেয়ার সংবাদ পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালানো হয়। অভিযানে ২৫ রাউন্ড তাজা কার্তুজসহ নুরুকে হাতেনাতে গ্রেফতার করা হয়।তিনি আরো বলেন, নুরু দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে চকরিয়া থেকে কার্তুজ নিয়ে এসে চট্রগ্রাম মহানগরী এলাকায় গোপনে কার্তুজের ব্যবসা চালিয়ে আসছিল।গ্রেফতার হওয়া নুরু এবারসহ দ্বিতীয় বারের মতো চট্টগ্রাম নগরীতে কার্তুজ বিক্রি করতে নিয়ে এসেছেন বলে আসামীর স্বীকারোক্তি মতে জানান।এ নিয়ে সংশ্লিষ্ট আইনে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন
Top