‘স্বপ্নে আদেশপ্রাপ্ত হয়ে’ কলাতলীর সাবেক নাছিম মেম্বারকে মাইকিং করে গালাগালি: গণপিটুনি

gonopitonei20161007130947.jpg
বিশেষ প্রতিবেদক:
এক যুগ আগে মারা যাওয়া কক্সবাজার শহরের সাবেক এক মেম্বারকে ‘স্বপ্নে আদেশ প্রাপ্ত  হয়ে’ মাইকিং এর মাধ্যমে গালিগালাজ করতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছে এক মদ্যপ। সোমবার শহরের কলাতলীতে  এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার ও সোমবার টমটমে মাইক লাগিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর মতো করে শহরের বিভিন্নস্থানে গিয়ে কলাতলীর সাবেক মেম্বার মোহাম্মদ নাছিমকে গালিগালাজ করছিল দক্ষিণ কলাতলীর মদ্যপ ‘লাল মনজুর’ ও শুকনাছড়ির আবদুস সালাম।
তারা রবিবার মেরিন ড্রাইভ, কলাতলী, শুকনাছড়ি ও দরিয়ানগরে অশালীন গালিগালাজ করে মাইকিং করতে থাকে। দরিয়ানগরে তারা এলাকাবাসীর বাধা  পেয়ে তাদের সাথেও অশালীন  আচরণ করে। পরে বড়ছড়া গ্রামে প্রবেশ না করেই তারা কলাতলীর দিকে চলে যায়। এসময় সে ‘স্বপ্নে আদেশপ্রাপ্ত হয়ে’ এমন  গালিগালাজ  করছে বলে দাবি করে, ‘যাতে মরহুম নাছিম মেম্বার কবরে শান্তি পায়’।
একইভাবে তারা সোমবারও শহরের কলাতলীতে মদ্যপ অবস্থায় মাইকিং করছিল। খবর পেয়ে মৃতব্যক্তির আত্মীয়স্বজনেরা গিয়ে প্রচারণাগাড়ীসহ মদ্যপ ‘লাল মনজুর’কে আটক করে গণপিটুনি দেয়। এসময় অপর মদ্যপ পালিয়ে গেলেও প্রচারণা মাইক ও টমটম ভাংচুর করা হয়। পরে মুচলেকা নিয়ে মদ্যপকে ছেড়ে দেয় এলাকাবাসী।
আপনার মন্তব্য লিখুন
Top