ধানের শীষের প্রচারণায় নেতাকর্মীরা জোরালোভাবে কাজ করুন-লুৎফুর রহমান কাজল

36964804_1760871570664143_1640802237217243136_n-1.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:
পৌর নির্বাচন প্রস্তুতির অংশ হিসেবে জেলা বিএনপির এক জরুরী সভা  মঙ্গলবার বিকাল ৪টায় জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক ইউসুফ বদরীর পরিচালনায় অনুষ্ঠিত জরুরী সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল।

তিনি বলেন, ‘পৌরসভা নির্বাচন আমাদের সামনে একটি চ্যালেঞ্জ হিসেবে এসেছে। তাই এই পৌর নির্বাচনে আমাদের দলীয় প্রার্থী রফিকুল ইসলামকে জনগণের রায়ে বিজয়ী হতেই হবে। তাই ধানের শীষের প্রতীকের বিজয়ের জন্য দলের সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে প্রচারণাসহ নির্বাচনী সকল কার্যক্রমে অংশ নিতে হবে।’

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্ন, সহ-সভাপতি এনামুল হক ও মমতাজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মোবারক হোসাইন, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী, কোষাধ্যক্ষ মোহাম্মদ আবদুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোকতার আহামদ, সহ-প্রচার সম্পাদক এম. মোবারক আলী। এছাড়াও প্রতি উপজেলা ও পৌরসভার সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ১৫ জুলাই দুপুর ২টায় জেলা কার্যালয়ে জেলা বিএনপির নির্বাহী কমিটি সভা আহ্বান করা হয়েছে। উক্ত সভায় নির্বাহী কমিটির সকল কর্মকর্তা ও সদস্যদের উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top