সর্বোচ্চ নাগরিক সুবিধা নিশ্চিত করণে নারকেল গাছ মার্কায় ভোট দিন- সরওয়ার কামাল

8.7.18.jpg

সংবাদ বিজ্ঞপ্তি:

নাগরিক কমিটি মনোনিত নারিকেল গাছ প্রতীকে মেয়র পদপ্রার্থী সাবেক সফল মেয়র সরওয়ার কামাল বলেছেন, সর্বোচ্চ নাগরিক সেবা ও হয়রানিমুক্ত পৌর প্রশাসন গড়তে নারকেল গাছ প্রতীকে ভোট দিন। বৃষ্টি হলেই ০১ নং ওয়ার্ডবাসী জলাবদ্ধতার শিকার হয়। আমি নির্বাচিত হলে জলবদ্ধতা দূরীকরণে স্থায়ী ও টেকসই পদক্ষেপ গ্রহণে সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাব। তাই কারো মুখের কথায় বিভ্রান্ত না হয়ে আগামী ২৫ জুলাই নারকেল গাছ মার্কায় ভোট দেয়ার জন্য তিনি পৌরবাসীর প্রতি আহবান জানান।

৮ জুলাই সন্ধ্যায় ১ নং ওয়ার্ডের সমিতিবাজার স্টেশনে নারকেল গাছ প্রতীকের সর্মথনে আয়োজিত পথসভায় মেয়র প্রার্থী সরওয়ার কামাল উপরোক্ত কথাগুলো বলেন।

মিজানুর রহমানের কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া পথসভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন নাগরিক কমিটির আহবায়ক রাজনীতিবিদ গোলাম কিবরিয়া, স্থানীয় সমাজসেবক রেজাউল করিম, নূর মোহাম্মদ, কামাল হোসেন, জাফর আলম, শ্রমিকনেতা মামুনুর রশিদ, হাসান ইয়াছিন প্রমূখ।

সকাল থেকে মেয়রপ্রার্থী সরওয়ার কামাল নারকেল গাছ মার্কার সমর্থনে ১ নং ওয়ার্ডের বাড়ি-বাড়ি গণসংযোগ করেন এসময় স্থানীয় জনসাধারণের মধ্যে ব্যাপক আগ্রহ ও উৎসাহ পরিলক্ষিত হয়।

আপনার মন্তব্য লিখুন
Top