উখিয়া থেকে অপহৃত যুবক ৫ দিন পর টেকনাফ থেকে উদ্ধার, আটক ১

hzfjdfrsf.jpg

বিশেষ প্রতিবেদক:
উখিয়া থেকে অপহরণের ৫ দিন পর এক যুবককে টেকনাফ থেকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় অপহরণকারী দলের একজন সদস্যকেও আটক করা হয়। উদ্ধার যুবক আবদুস সালাম (২৫) উখিয়ার টিএন্ডটি গুচ্ছগ্রাম এলাকার মোঃ সৈয়দ নূর ও মোছাঃ লায়লা বেগমের ছেলে।

আটক অপহরণকারী দলের সদস্য মোঃ শাহেদ (২০) টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঘিলাতলী এলাকার ছৈয়দ আলমের ছেলে। শনিবার রাতে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের এক সদস্য হোয়াইক্যং এর বটতলী পাগলা মার্কেট এলাকার সন্ত্রাসী রশিদ বলীর বাড়িতে অভিযান চালিয়ে উক্ত অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করতে সক্ষম হয়।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ কোম্পানী কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, গত ৫ দিন আগে উখিয়ার টিএন্ডটি গুচ্ছগ্রাম থেকে আবদুস সালামকে অপহরণ করে রশিদ বলীর নেতৃত্বে একটি অপহরণকারী চক্রের সদস্যরা। এরপর অপহৃতের পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হলে শনিবার সকালে অপহৃত যুবকের মা লায়লা বেগম র‌্যাব কার্যালয়ে এসে ঘটনাটি অবহিত করেন। পরে র‌্যাব সদস্যরা অনুসন্ধান চালিয়ে অপহরণকারী ও তাদের আস্তানা সনাক্ত করে এবং অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার ও অপহরণকারী চক্রের একজন সদস্যকে আটক করে। আটক যুবককে গতকাল রবিবার উখিয়া থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top