তানভীর হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি সরওয়ার কামালের

36371720_2187550471477698_7725855019643174912_n-2.jpg

নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার কৃতি সন্তান, কক্সবাজার সরকারী কলেজের মেধাবী ছাত্র এএইচ এম তানভীরকে নির্বাচনী ইস্যুকে কেন্দ্র করে চিহ্নিত সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করে। এ হত্যার নিন্দা ও প্রতিবাদ গভীর শোক ও নিন্দা জানিয়েছেন কক্সবাজার পৌরসভার নাগরিক কমিটির মেয়র প্রার্থী মেয়র সরওয়ার কামাল।
এক বিবৃতিতে তিনি তানভীরের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি অবিলম্বে সুষ্ট তদন্তের মাধ্যমে এই নৃশংস হত্যাকান্ডের জড়িত দোষীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এদিকে ছুরিকাঘাতে নির্মমভাবে নিহত মেধাবী ছাত্র এএইচএম তানভীর আহমেদের নামাজে জানাজা শনিবার (৩০ জুন) বাদে জুহর কক্সবাজার হাশেমিয়া কামিল (মাস্টার্স) মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।
জানাজাপূর্ব সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন মেয়রপ্রার্থী সরওয়ার কামাল। তিনি বলেন, নির্বাচনের আগে এই খুনের ঘটনার জন্ম দিয়ে সন্ত্রাসীরা কিসের ইঙ্গিত দিচ্ছে? যারা নির্বাচনের সুষ্ঠু প্রক্রিয়াকে বাঁধাগ্রস্ত করতে চাচ্ছে, তাদের সম্মিলিতভাবে প্রতিরোধ করার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানান। তিনি বলেন, কক্সবাজার পর্যটনবান্ধব ও রাজনৈতিক সম্প্রীতির এলাকা। ক্ষমতার জন্য কোন মায়ের বুক খালি হতে দেয়া যায় না।
তিনি একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে প্রশাসনের প্রতি আহবান জানান।

আপনার মন্তব্য লিখুন
Top