গণভবনে প্রধানমন্ত্রীকে যা বললেন উখিয়ার জাহাঙ্গীর কবির চৌধুরী

IMG_20180701_002617.jpg

সরওয়ার আলম শাহীন,

বাংলাদেশ আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কাছে পেয়ে নিজেদের মতামত তুলে ধরেছেন উপজেলা ইউনিয়ন পর্যায়ের নেতারা। তাদের বক্তব্যে নির্বাচন ঘিরে দলীয় কোন্দলের বিষয়টি উঠে এসেছে। জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণভবনে ধারাবাহিক এই বর্ধিত সভার আয়োজন করা হয়।

শনিবার দ্বিতীয় পর্যায়ের এই বৈঠকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ,উপদেষ্টা পরিষদ,রাজশাহী, বরিশাল,সিলেট ও চট্টগ্রাম বিভাগের অধীন প্রতিটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদের নির্বাচিত দলীয় চেয়ারম্যান, মহানগরের অধীন সংগঠনের প্রতিটি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও দলীয় নির্বাচিত কাউন্সিলার এবং জেলা পরিষদের নির্বাচিত দলীয় সদস্যরা উপস্থিত ছিলেন।

গনভবনে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে বক্তব্য রাখার সুযোগ পান উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাজাপালং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। এ সময় তিনি বলেন,আগামীতে নৌকা যার হাতে যাবে তার পক্ষেই আমরা কাজ করবো। তবে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সম্মানী খুবই নগণ্য। এ বিষয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন তিনি । পাশাপাশি উখিয়া-টেকনাফে যোগাযোগ ব্যবস্থা চার লেনে উন্নীত করে দেওয়া, কক্সবাজারে মেডিক্যাল কলেজের ভিত্তিপ্রস্তর দ্রুত স্থাপন করা এবং মাদকদ্রব্য প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানাই তিনি। গনভবনে প্রধানমন্ত্রীর সামনে জাহাংগীর কবির চৌধুরী বক্তব্য রাখার সময় উখিয়ায় টিভি সামনে কৌতুহলী জনতার ভীড় পরিলক্ষিত হয়। টিভিতে সরাসরি জাহাংগীর কবির চৌধুরীর বক্তব্য শোনেন স্থানীয় জনগন। এ সময় অনেকে জাহাংগীর কবির চৌধুরীকে উখিয়া-টেকনাফের আগামীর কর্ণধার হিসেবে অবহিত করেন।

আপনার মন্তব্য লিখুন
Top