কক্সবাজার পৌর নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে সংঘর্ষে ছাত্রদল নেতা তানভির খুন

FB_IMG_1530275743696.jpg

দিসিএম:

কক্সবাজারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক ছাত্রদল নেতা নিহত হয়েছেন। আজ শুক্রবার কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়ার বাচাঁমিয়ার ঘোনা এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহত ছাত্রদল নেতার নাম এএইচএম তানভীর আহমেদ (২৬)। তিনি কক্সবাজার সরকারি কলেজের গণিত বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্র। কক্সবাজার জেলা ছাত্রদলের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ছিলেন তিনি। তানভীর কক্সবাজারের মহেশখালী উপজেলার ধলঘাটার বনজামিরা ঘোনার বাসিন্দা।

স্থানীয় বাসিন্দারা জানায়, দুপুরে জুমার নামাজ শেষে কক্সবাজার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর আশরাফুল হুদা সিদ্দিকী জামশেদ ওই এলাকার জনসাধারণের সঙ্গে কুশল বিনিময় করছিলেন। ওই সময় একটি দোকানে বসা ছিলেন তানভীরসহ বেশ কয়েকজন যুবক। জামশেদ দোকানটি অতিক্রম করার পর দীর্ঘদিন ভাঙা থাকা সড়কের  ইস্যু তুলে দোকানে বসা যুবকরা গালিগালাজ শুরু করে। তানভীর তখন ওই যুবকদের গালিগালাজ না করতে অনুরোধ করলে তারা ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে তারা তানভীরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তানভীরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খোন্দকার জানান, এলাকার সমস্যা ও নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে তানভীরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top