আলীকদমে বিয়ের রাতেই যুবকের মৃত্যুঃ পরিবারের দাবী পরিকল্পিত খুন

received_2134620360138266.jpeg

দিসিএম 

এম.বশিরুল আলম আলীকদমে বিয়ের রাতেই যুবকের শশুর বাড়িতে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মো. আবদুছ শুক্কুর (২৮) আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ড আকবর আহাম্মদ পাড়ার খোরশেদ আলমের ছেলে।

বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ড দানু সর্দ্দার পাড়ার মৃত মো. হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে।

নিহতের বাবা খোরশেদ আলম জানান, ২৬ জুন মঙ্গলবার আনুমানিক রাত ৯টায় মেয়ের বাড়ি থেকে তার ছেলে মো. আবদুছ শুক্কুর কে ফোন করে ডাকা হয়। রাত সাড়ে ১০ টার দিকে আমাদের ওয়ার্ড মেম্বার জাকের হোসেন আমার বেয়াই মো. সেলিম কে ফোনে জানান দানু সর্দ্দার পাড়ার মৃত মো. হোসেনের মেয়ে মরিয়ম বেগমের (২৫) বাড়িতে গেলে মেয়ের পরিবারের লোকজন শুক্কুর কে আটক করেছে। তারা জোর পূর্বক মেয়েকে বিয়ে করতে শুক্কুরকে চাপ দেয়। ছেলে বিয়েতে রাজি না হলে মামলার করার হুমকি দেয়া হয়। ২৭ জুন বুধবার সকালে ২ লাখ টাকা দেনমোহরে শুক্কুর ও মরিয়মের মধ্যে বিবাহ সম্পন্ন হয়। মরিয়ম আগে বিবাহিত ছিল। তার সেই সংসারে মাসুম বিল্লার ৪ ও ৭ বছরের দুই ছেলে রয়েছে।
২৮ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে আমরা জানতে পারি শশুড় বাড়িতে মেয়ের রুমে ফাঁস লাগিয়ে ছেলে আত্মহত্যা করেছে।

আমরা আলীকদম হাসপাতালে গিয়ে শুক্কুরের লাশ দেখতে পাই। আমার ছেলে আত্মহত্যা করেনি, তাকে মরিয়ম সহ তার সঙ্গীয় লোকজন মেরে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যু বলে চালিয়ে দিতে চাচ্ছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।
এই বিষয়ে আলীকদম থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নং- ০৪, তারিখঃ ২৮ জুন ২০১৮ইং।
অপমৃত্যু মামলার তদন্ত অফিসার আলীকদম থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আজমগীর বলেন, খবর পেয়ে হাসপাতালে গিয়ে লাশের প্রাথমিক সুরহাতাল রিপোর্ট শেষে বান্দরবান সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করি। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার রাত ৯টার দিকে ছেলে বাড়ির এলাকায় তাকে দাফন করা হয়।

আপনার মন্তব্য লিখুন
Top