মেয়র পদে ৬ জনের মনোন্নয়ন পত্র জমা

Presentation1-15.jpg

দিসিএম ।।
আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে মেয়র পদে ছয়জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। রোববার (২৪ জুন) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে তারা সবাই মনোয়নপত্র জমা দেন। কক্সবাজার জেলা নির্বাচন কার্যালয় সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
নির্বাচন কার্যালয়ের তথ্য মতে, কক্সবাজার পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ছিলো গতকাল ২৪ জুন বিকাল ৫টা পর্যন্ত। গককালকে মেয়র পদে ছয়জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। তারা হলেন, আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বিএনপির মনোনিত প্রার্থী ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, বতর্মান মেয়র সরওয়ার কামাল, জাতীয় পার্টির প্রার্থী রুহুল আমিন সিকদার, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী মো. জাহেদুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী খোরশেদ আনোয়ার।
মেয়র পদে আরো মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কায়সারুল হক জুয়েল, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী ও পৌর কাউন্সিলর, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান। এর মধ্যে কায়সারুল হক জুয়েল ও জিসান উদ্দীন জিসান মনোনয়নপত্র জমা দেননি। কিন্তু মোহাম্মদ আলী জমা দিতে গিয়েও সময় শেষ হয়ে যাওয়ায় তার মনোনয়নপত্র গ্রহণ করা হয়নি।
এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোজাম্মেল হোসেন বলেন, ‘মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে মেয়র ও কাউন্সিলর পদের অধিকাংশ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। নিয়ম মেনেই সবার মনোনয়নপত্র গ্রহণ করা হয়েছে।’

আপনার মন্তব্য লিখুন
Top