সাতকানিয়ায় জামায়াত নেতা শাহজাহান চৌধুরী ভেবে কুতুবদিয়া মালেক শাহ (র.) এর ছেলে আটক

hfhfdsf.jpg
দিসিএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় সাবেক এমপি ও জামায়াত নেতা শাহ্জাহান চৌধুরী ভেবে একব্যক্তিকে আটক করে থানায় নিয়ে গেলেন পুলিশ। আটক ব্যক্তির নাম আলহাজ্ব শেখ ফরিদ আল্ কুতুবী। গত ২৩ জুন শনিবার রাত ৮টায় মহাসড়কের

সাতকানিয়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। পরে আটক ব্যক্তির  পরিচয় পেয়ে ছেড়ে দেয়া হয়। এদিকে জামায়াত নেতা শাহ্জাহান চৌধুরী গ্রেফতার হওয়ার সংবাদ পেয়ে লোকজন থানায় এসে ভিড় করতে থাকে।

জানা যায়,  কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার সুফি সাধক মরহুম শাহ আবদুল মালেক (রাঃ) এর ছেলে আলহাজ্ব শেখ ফরিদ আল্ কুতুবী তার পরিবারের সদস্য, তার নিজস্ব বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মচারী ও কয়েকজন ভক্তবৃন্দসহ চট্টগ্রাম শহরে যাওয়ার পথে তাদের ব্যবহৃত মাইক্রো থামিয়ে সাতকানিয়া রাস্তার মাথা এলাকায় যাত্রা বিরতি করেন। এ সময় একটি পানের দোকানের সামনে তিনি এলাকার কয়েকজন ভক্তের সাথে আলাপকালে সাতকানিয়া থানা পুলিশের একটি ফোর্স তাকে এবং তার সফর সঙ্গিদের আটক করেন।

এদিকে কুতুবদিয়ার পীর রাস্তার মাথা এলাকায় আসার খবর ছড়িয়ে পড়লে চারদিক থেকে ভক্তরা আসতে থাকে। অপরদিকে পুলিশ শাহজাহান চৌধুরীকে ছাড়িয়ে নেয়ার জন্য লোকজন আসছে মনে করে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। তবে কেউ হতাহতের খবর পাওয়া যায়নি। পরবর্তীতে থানায় নিয়ে আসার পুলিশ জানতে পারে তিনি জামায়াত নেতা শাহ্জাহান চৌধুরী নন।

সাতাকনিয়া
থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শাহজাহান চৌধুরী চেহারার সাথে মিল থাকায় এমনটি হয়েছে। পরে নিশ্চিত হয়ে ওনাদের ছেড়ে দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top