কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত আসামীসহ গ্রেফতার-১০

35686817_1827589490876490_2042115065003376640_n-1-960x540-960x540.jpg

প্রেস বিজ্ঞপ্তি|| ১৯ জুন সকাল ৮টা হতে ২০ জুন সকাল ৮ টা পর্যন্ত অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার এর নেতৃতে পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, এসআই জামাল হোসেন, এসআই দেবব্রত রায়, এসআই স্বপন কুমার ভৌমিক, এএসআই রাজিব বৈরাগী, এএসআই হারুন অর রশিদ, এএসআই তপন কুমার দাস সঙ্গীয় ফোর্স এবং ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিনহাজ মাহমুদ ভূইয়া, সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সাজা প্রাপ্ত আসামী সহ ১০ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন ০১। মোঃ রাসেল উদ্দিন প্রঃ রানা, পিতা- মনির আহাম্মদ সাং- ফাত্রিু কাটা, থানা- রামু, জেলা -কক্সবাজার, বর্তমান : গ্রাম- কালাতলী, থানা- কক্সবাজার সদর, কক্সবাজার, ০২। নুরুল আবছার, পিতা- মৃত জামাল হোসেন, সাং- মাধ্যম বাহারছড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। নাজিম উদ্দিন প্রঃ জিশান, পিতা- মনির আহাম্মদ, সাং- বাহারছড়া (নিরিবিলির পিছনে, কক্সবাজার পৌরসভা,) থানা ও জেলা- কক্সবাজার, ০৪। মোঃ খোকন, পিতা- আব্দুল আজিজ, সাং- চরপাড়া, বর্তমান- সাং- সমিতি পাড়া, ১নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ ইউনুছ,পিতা-আবুল বশর, সাং- গাড়ীর মাঠ, ঝাইতলা, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৬। মোঃ জহির, পিতা- আতাউর রহমান, সাং- সমিতি পাড়া, ১নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। জমাদিউল হোসেন, পিতা- আক্তার কামাল, সাং- সমিতি পাড়া, কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মোহাম্মদ বাদশা মিয়া, পিতা- মৃত মকতুল হোসেন, মাতা- মৃত রোকেয়া বেগম, সাং- কুলাইন পাড়া, নতুন বাজার, থানা- মহেশখালী, জেলা- কক্সবাজার, বর্তমানে- কক্সবাজার কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। অছি আলম, পিতা- মোহাম্মদ শফি, সাং- মধ্যম নাপিতখালী, ইসলামপুর, থানা ও জেলা- কক্সবাজার, ১০। জসিম উদ্দিন, পিতা- মৃত আবুল হোছন, সাং- উত্তর নুনিয়াছড়া,২নং ওয়ার্ড থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন
Top