খুরুশকুলে নিরীহ যুবককে খুন,চেয়ারম্যান জসিম আটক

FB_IMG_1529245228732.jpg

নিজস্ব প্রতিবেদক||কক্সবাজার সদরের খুরুশকুলের তৈতৈয়া নিরীহ যুবককে খুনের দায়ে চেয়ারম্যান জসিম উদ্দিন কে আটক করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে ১৭ জুন বিকাল সাড়ে ৩ টায়।

স্থানীয়রা জানিয়েছেন,চেয়ারম্যান জসিমের চাচাতো ভাই শফি তৈতৈয়া থেকে আসার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়ায় লিপ্ত হয় মৃত ছৈয়দ নুরের পুত্র আবছার কামাল প্রকাশ কালা পুতুর সাথে।একপর্যায়ে শফি চেয়ারম্যান জসিমকে খবর দিলে,জসিম দলবল নিয়ে
তৈতৈয়া গিয়ে আবছার কামাল প্রকাশ কালা পুতুকে মারতে থাকে।ঘটনাস্থলে আবছার কামাল মারা গেলে চেয়ারম্যান জসিম লাশ গুম করার চেষ্টা করে।পরে
তার গাড়িতে করে লাশ হাসপাতালে এনে পালানোর সময় জনতা ধাওয়া করে জসিমকে গনধোলায় দেয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জসিমকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে,হাজার হাজার জনতা জসিমের ফাঁসির দাবিতে
মিছিল করেছে।এঘনটায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান। এসময় হাজার হাজার জনতা খুনি জসিমের ফাসির দাবি চেয়ে স্লোগান দেয়।

কক্সবাজার সদর থানার ওসি ফরিদ উদ্দিন খুনের ঘটনায় চেয়ারম্যান জসিম উদ্দিন আটকের বিষয়টি কক্সবাজার মেইল ডটকমকে নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য লিখুন
Top