কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ইফতার মাহফিল সমপন্ন

IMG_2650-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
গতকাল ১০ জুন ২০১৮ ইং রোজ রবিবার বিকাল ৫.৩০ টায় হোটেল দি কক্স টু ডে হল অব স্টারে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ইফতার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে কউক চেয়ারম্যান লে.কর্নেল (অব:) ফোরকান আহমদ উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি উপস্থিত সবাইকে পবিত্র মাহে রমজান উপলক্ষে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ কর্তৃক আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত হওয়ার জন্য কউকের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান। ১৯৭১ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদ ও জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত শহীদের আত্তার মাগফিরাত কামনা করেন। তিনি আরো বলেন, গত বছরের ন্যায় এ বছর ও আপনাদের স্বপ্রণোদিত উপস্থিত দেখে আমি সত্যি আনন্দিত।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেজর জেনারেল মোহাম্মদ মাকসুদুর রহমান, পিএসসি জিওসি, ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কক্সবাজার অ ল, কক্সবাজার, জনাব মীর শফিকুল আলম, জেলা ও দায়রা জজ, জনাব মোহাম্মদ আবুল কালাম, এনডিসি অতিরিক্ত সচিব, শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার, কক্সবাজার, জেলা প্রশাসকের কর্মকর্তা, বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, মুক্তিযোদ্ধা, জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন
Top