রাজধানীর ‘মাদক সম্রাজ্ঞী’ ইয়াবা পাপিয়া গ্রেপ্তার

33898756_235095467070660_5205319536038903808_n-10.jpg
অনলাইন ডেস্ক

ইয়াবা, আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরকসহ রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের শীর্ষ ‘মাদক সম্রাজ্ঞী’ ফারহানা আক্তার পাপিয়া ওরফে ইয়াবা পাপিয়াকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। একই সাথে পাপিয়ার স্বামী মাদক ব্যবসায়ী জয়নাল আবেদীন পাঁচুকেও গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে লালবাগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম স্পেশাল অ্যাকশন গ্রুপ।

গোয়েন্দা সূত্রে জানা গেছে, পুলিশের তালিকা অনুযায়ী মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের ‘মাদক সম্রাজ্ঞী’ হলেন ফারহানা আক্তার পাপিয়া। তিনি ক্যাম্পের বি-ব্লকের ২৩৯ নম্বর বাসায় থাকেন। তার স্বামী পাঁচুর মাধ্যমে মাদক ব্যবসায় হাতেখড়ি। সুন্দরী তরুণীদের ব্যবহার করে ইয়াবা ব্যবসা চালান পাপিয়া। তবে তারা কেউই বেশি দিন জেনেভা ক্যাম্পে থাকেন না। ক্যাম্পের বাইরে থেকেই মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করেন।

স্থানীয়রা জানান, মাদক ব্যবসা করে কোটিপতি বনে গেছেন পাপিয়া। আগেও একাধিকবার গ্রেপ্তার হয়েছিলেন তিনি। কিন্তু গ্রেপ্তারের কিছুদিন পরই জামিনে বেরিয়ে আসেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ শাখার ডিসি মাসুদুর রহমান জানান, পাপিয়া ও পাঁচুকে গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা, ১টি আগ্নেয়াস্ত্র, ৫ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর ও মতিঝিলসহ কয়েকটি থানায় মাদক ও অস্ত্র আইনে বেশ কিছু মামলা রয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top