রামুতে মাদ্রাসার উন্নয়নকাজ পরিদর্শন ও ইফতার মাহফিল

0099887766544331101.jpg

খালেদ হোসেন টাপু,রামু
কক্সবাজারের রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম রশিদ নগর ধলিরছড়া ইসলামিয়া আলিয়া আশরাফুল উলূম মাদ্রাসা,এতিমখানা ও হেফজখানার উন্নয়নকাজ পরিদর্শন করেছেন। এছাড়া তিনি উখিয়ার ঘোনা আল আমিন যুব সংস্থার ৪র্থ বছর পূর্তি অনুষ্ঠান ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে যোগদান করেছেন।
শুক্রবার (৮ জুন) বিকেলে প্রথমে তিনি রশিদ নগর ধলিরছড়া ইসলামিয়া আলিয়া আশরাফুল উলূম মাদ্রাসা,এতিমখানা ও হেফজখানার উন্নয়নকাজ পরিদর্শনে যান। এসময় তিনি মাদ্রাসা পরিচালনা কমিটির নেতৃবৃন্দ ও আলেম ওলামাদের সাথে মতবিনিময় করেন। প্রায় ঘন্টাখানিক পর তিনি সেখান থেকে উখিয়ার ঘোনা আল আমিন যুব সংস্থার ৪র্থ বছর পূর্তি অনুষ্ঠান ও ইফতার মাহফিলে অংশগ্রহন করেন।
আল আমিন যুব সংস্থার সভাপতি গিয়াস উদ্দিন কামালের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ ইসমাঈলের স ালনায় সংগঠনের ৪র্থ বছর পূর্তি অনুষ্ঠান ও ইফতার মাহফিলে প্রধান অতিথি রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই এ দেশের উন্নয়নে ছোঁয়া লাগে। আর এসব উন্নয়নের কারণেই শেখ হাসিনার সরকার বার বার নির্বাচিত করতে হবে। বর্তমান সরকার উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ দিয়েছে। তাই সারাদেশের মত রামু উপজেলায় ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তিনি রামু ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নসহ শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎ, কৃষি, ক্রীড়া খাতে উন্নয়ন হয়েছে বলে উল্লেখ করে বলেন, মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে পারলেই দেশ উন্নয়নের মহাসড়কে পৌঁছে যাবে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ জঙ্গীমুক্ত হচ্ছে, মাদকের বিরুদ্ধেও অভিযান চলছে এ অভিযাত্রায় সকল যুব সমাজকে ঐক্যবদ্ধ হয়ে নিজ নিজ এলাকায় জনসচেতনতা সৃষ্টি করতে হবে।
এসময় সংগঠনের পূর্তি অনুষ্ঠান ও ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান, সমাজ ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আহমদ কবির, সাধারণ সম্পাদক আবুল আজিজ।
এতে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আল আমিন যুব সংস্থার সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, অর্থ সম্পাদক নবী আলম, প্রচার সম্পাদক আমান উল্লাহ, সদস্য গিয়াস উদ্দিন রুবেল প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন
Top