রমজান মুসলিমদের জীবনে ইবাদতের স্বর্ণদুয়ার খুলে দেয়-পৌর মেয়র মাহাবুবুর রহমান

33898756_235095467070660_5205319536038903808_n.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার পৌরসভার মেয়র মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী বলেছেন-মানুষের দেহ ও মনকে সংযমের শাসনে রেখে যাবতীয় খারাপ কাজ পরিহার করে আল্লাহর সন্তোষ্টি লাভ ও তাকওয়া অর্জনের সাধনাই হচ্ছে মাহে রমজানের মূলকথা। তিনি বলেন-রমজানে মুসলিমদের জীবনে ইবাদতের স্বর্ণদুয়ার খুলে দেয়। একটি টেকসই ও আদর্শ জীবন গঠনের শিক্ষা নিয়ে আসে এই রমজান। মেয়র মাবু বুধবার শহরের আইবিপিমাঠ প্রাঙ্গনে জেলা টাটা এইচ মিনি পিকআপ চালক সমবায় সমিতির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জেলা টাটা এইচ মিনি পিকআপ চালক সমবায় সমিতির সভাপতি তরুন সমাজ সেবক এরশাদুজ্জামান সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী মালিক-শ্রমিকদের ঐক্যবদ্ধ হয়ে নিজেদের অধিকার প্রতিষ্ঠার পাশাপাশি মাদকের বিরুদ্ধেও কাজ করার আহবান জানান।

এতে বিশেষ অতিথি ছিলেন-জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী। জেলা টাটা এইচ মিনি পিকআপ চালক সমবায় সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবু তাহের হেলালীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় বক্তব্যে রাখেন-জেলা টাটা এইচ মিনি পিকআপ চালক সমবায় সমিতির উপদেষ্টা মোঃ নুরুল আমিন, দৈনিক ইনানীর চীফ রিপোর্টার বলরাম দাশ অনুপম, জেলা টাটা এইচ মিনি পিকআপ চালক সমবায় সমিতির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আমিন, বাস টার্মিনাল শাখার সভাপতি মোঃ রফিক প্রমুখ। এতে কোরান তেলওয়াত ও মোনাজাত পরিচালনা করেন মোঃ সিরাজুল ইসলাম।

আপনার মন্তব্য লিখুন
Top