”মেডিটেটিভ ইয়ুথ কক্সবাজার” আয়োজিত এতিম শিশুদের কোরআন প্রতিযোগিতা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

IMG_0092.jpg

প্রেস বিজ্ঞপ্তি।।

গতকাল ০৬ জুন ২০১৮ বুধবার বিকাল ৩.৩০ টায় হোটেল মিশুক এর বল রুমে সেচ্ছাসেবী সংগঠন মেডিটেটিভ ইয়ুথ কক্সবাজার এর ব্যনারে এতিম হাফেজ শিশুদের কোরআন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের সভাপতি তানভীর আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এতিম হাফেজ শিশুদের কোরআন প্রতিযোগিতার বিজয়ীদের মাধে পুরষ্কার তুুলেদেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী প্রকৌশলী ও অথরাইজড অফিসার কাজী ফজলুল করিম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন মেডিটেটিভ ইয়ুথ এর সদস্যবৃন্দ এতিমদের নিয়ে যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসার দাবিদার। আমি এ তাদের এ উদ্যোগকে স্বাগত জানাই। যারা এতিমদের পাশে থাকে আল্লাহ্ তাদের সাথে থাকে। তরূণদের এই সামাজিক সংগঠনের সদস্যরা আগামীতে আরো বিভিন্ন সমাজ কল্যাণমূলক কাজে নিজেদের নিয়োজিত রেখে সুন্দর সমাজ ও দেশগড়ার কাজে সম্পৃত্ত রাখবে।
আজকের এই মহত অনুষ্ঠানে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে.কর্নেল (অব:) ফোরকান আহমদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার ইচ্ছা পুষন করলেও আর একটি সরকারি অনুষ্ঠান পড়ে যাওয়ায় উপস্থিত থাকতে পারেননি, কিন্তিু তিনি আমাকে দিয়ে খবর পাঠিয়েছেন যে এই ধরনের সামাজিক সকল কাজে তিনি আন্তরিক ভাবে সহযোগিতা করবেন এবং সেচ্ছাসেবী সংগঠন মেডিটেটিভ ইয়ুথ এর অন্য যে কোন সমাজ সেবামুলক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে আশা প্রকাশ করেছেন।
উত্ত অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার বায়তুশ শরফ জব্বারিয়া একাডেমির প্রধান শিক্ষক জনাব সৈয়দ করিম, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব নাসির উদ্দিন, ঈদগাহ ফরিদ আহমদ ডিগ্রী কলেজের প্রভাষক জনাব আপন চন্দ্র দে, আইএফআইসি ব্যাংক কক্সবাজার শাখার ব্যবস্থাপক জনাব হামিদুর রহমান।
সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন – শাহজাদী, তাসফিয়া, আদিল, আবতাহি, ইমরা, মালিহা, রেশমী, মিলকান, মাসুম, শারাফাত, নাফিজ, ইউছুফ, মেহেরিন, নূহা, আজিজ, আবিদ, মৃত্তিকা, দিবা, খুশরিতা সহ আরো অনেকে।
অনুষ্ঠান স ালনার দায়ীত্বে ছিলেন সংগঠনের সদস্য তাসমিয়া বিনতে জহির।

আপনার মন্তব্য লিখুন
Top