বিনা কর্তনে সেন্সর পেল ‘পোড়ামন ২’

31932670_1630934853668671_8543136254680629248_n-2.jpg

আসছে ঈদে বড় পর্দার সবচেয়ে প্রতীক্ষিত ও আলোচিত ছবি ‘পোড়ামন ২’। সোশাল মিডিয়ায় ভিন্নধর্মী প্রচারণা দিয়ে এরইমধ্যে সবার মুখে মুখে ছবিটির নাম। আর এরমধ্যে এলো আনন্দ সংবাদ, বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র আদায় করে নিলো ছবিটি। ফলে আসছে ঈদে প্রেক্ষাগৃহ দখলের লড়াইয়ে নিজের অবস্থান আরো পোক্ত করলো ছবিটি।

বুধবার দুপুরে ‘পোড়ামন ২’ ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। ছবিটি দেখে প্রিভিউ ও সেন্সর বোর্ডের সদস্যরাও ব্যাপক প্রশংসা করেছেন বলে জানা যায়।

নির্মাণের শুরু থেকেই আলোচনায় ছিলো ‘পোড়ামন ২’ ছবিটি। বিশেষ করে ছবির পোস্টার, টিজার, ট্রেলার এবং গান প্রকাশের পর রীতিমত ঝড় ওঠেছে। দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিনত হয় জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সম্পূর্ণ দেশিয় ছবি ‘পোড়ামন ২’।

এর আগে বৈশাখে ‘পোড়ামন ২’ ছবি মুক্তির কথা থাকলেও মুক্তি পায়নি। ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রায়হান রাফী। এই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদে। ছবিতে তার চরিত্রের নাম সুজন শাহ। তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি। সুপারহিট ‘পোড়ামন’ ছবির সিকুয়ালে নির্মিত হয়েছে ‘পোড়ামন ২’।

নির্মাতা জানিয়েছেন, ছবিতে থাকছে পাঁচটি গান। সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, আনোয়ারা।

আপনার মন্তব্য লিখুন
Top