নেইমার বলছেন এখনো মাত্র ৮০ ভাগ প্রস্তুত তিনি

2292b0b9f25c7acc7fa03bc84089a4c5-5b0f248e4ef29-3.jpg

স্পোর্টস ডেস্ক।।

ক্রোয়েশিয়ার বিরুদ্ধে নেইমারের প্রস্তুতিটা ভালোই হয়েছে। পায়ের পাতার চোটে তিন মাসের জন্য ছিটকে গিয়েছিলেন মাঠের বাইরে। আর ফিরলেন যখন, ফেরার মতোই ফিরলেন। এত দিনেও পায়ের ছন্দে কোনো মরিচা ধরেনি, প্রথম ম্যাচেই তিন ডিফেন্ডারের ফাঁক গলে চোখ জুড়ানো এক গোল নেইমারের। এর আগে পরেও দুর্দান্ত খেলেছেন নেইমার। কিন্তু এমন এক ম্যাচের পরেও নিজেকে শতভাগ প্রস্তুত বলতে রাজি নন এই ফরোয়ার্ড।

গতকাল ক্রোয়েশিয়ার বিপক্ষে ২-০ ব্যবধানের জয়ের পর নেইমার জানান, ‘চোটের পর তিন মাস কেটে গেছে, এত দিন পর ফুটবলে ফেরা এবং ফিরেই গোল পাওয়া আমার জন্য খুবই আনন্দদায়ক।’ তবে সংশয় এখনো কাটেনি এই ব্রাজিল তারকার। তিনি বলেন, ‘আমার এখনো কিছুটা ভয় রয়ে গেছে, ধীরে ধীরে প্রতিটি অনুশীলনে আমি এটা কাটিয়ে ওঠবার চেষ্টা করছি। আমার এখনো কিছুটা অস্বস্তি বোধ রয়েছে, তবে এটা স্বাভাবিক। আমি অনেক দিন মাঠের বাইরে ছিলাম।’

বিশ্বকাপে নেইমারকে শতভাগ ফিট চাইবে ব্রাজিল দল, তবে নেইমার নিজেই মানছেন এখনো পুরোপুরি প্রস্তুত নন। ক্রোয়েশিয়া ম্যাচের পর জানিয়েছেন, ‘আমি ৮০ ভাগ প্রস্তুত।’ আগামী ১৭ জুন সেন্ট পিটার্সবার্গ মাঠে সুইজারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপে প্রথম মাঠে নামবে ব্রাজিল। এর আগে ১০ জুন অস্ট্রিয়ার বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। সে ম্যাচ খেলে কি ছন্দে ফিরতে পারবেন না নেইমার?

আপনার মন্তব্য লিখুন
Top