খুটাখালীতে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

IMG_20180603_194955.jpg

দিসিএম ডেস্ক নিউজ

সম্পূর্ণ উলংগ অবস্থায় অানুমানিক ৩০/৩২ বছরের অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৩ জুন) দুপুরে চকরিয়া থানা পুলিশের এসআই সুকান্ত স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে উপজেলার খুটাখালী ইউনিয়নের পুর্ব পাড়া গোদার ফাড়ি এলাকা থেকে পানিতে ভাসমান অবস্থায় মৃতদেহ উদ্ধার করেন। ধারনা করা হচ্ছে কে বা কারা তাকে অন্ডকোষ চেপে ধরে হত্যা করে লাশ পানিতে ভাসিয়ে দেয়।

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, রবিবার সকালে স্থানীয় রাখালরা গরুর পাল নিয়ে গহীন বনে যাওয়ার সময় গোদার ফাড়ি এলাকায় উলংগ অবস্থায় পানিতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় চেয়ারম্যান-মেম্বারকে অবহিত করে। তারা ঘটনাটি তাৎক্ষনিক পুলিশকে জানালে থানা পুলিশের এসআই সুকান্ত সঙীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে দুপুরে লাশটি উদ্ধার এবং সুরতহাল রির্পোট তৈরী করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া সম্পন্ন করে।

থানা পুলিশের এসআই সুকান্ত বলেন, স্থানীয় জনপ্রতিনিধিদের দেয়া তথ্যের ভিত্তিতে দুপুরে সঙীয় ফোর্স নিয়ে পানিতে ভাসমান আবস্থায় লাশটি উদ্ধার করি। তার অনুমানিক বয়স ৩০/৩২ বছর হবে। পরনে কোন বস্ত্র ছিলনা। তাৎক্ষনিক লাশের পরিচয় পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে কে বা কারা তাকে অন্ডকোষ চেপে হত্যা করে লাশ পানিতে ভাসিয়ে দিয়ে গেছে।

আপনার মন্তব্য লিখুন
Top