সালাহর সুস্থ হতে ‘এক মাস’ লাগবে

28951598_1585447484907201_2846629496868569088_n-5.jpg

স্পোর্টস ডেস্ক।।

মোহামেদ সালাহর সুস্থ হতে এক মাস সময় লাগবে বলে জানিয়েছেন লিভারপুলের ফিজিও।

শনিবার রাতে রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে ৩-১ গোলে হেরে যায় লিভারপুল। ওই ম্যাচে ২৬তম মিনিটে সালাহ হাতে ব্যথা পান। বল দখলের লড়াইয়ে রামোস তাকে মার্কে রাখতে গিয়ে হাতের ভেতর হাত ঢুকিয়ে দেন। দুজনই মাটিতে পড়ে যান। সালাহর হাতে তখন মোচড় লাগে। কিছুক্ষণ খেলা চালিয়ে গেলেও বেশিক্ষণ থাকতে পারেননি। খেলতে চাওয়ার অদম্য ইচ্ছা বিসর্জন দিয়ে ৩১তম মিনিটে তাকে মাঠ ছাড়তে হয়।

একদিন বাদে তিনি জানান, বিশ্বকাপের আগে সুস্থ হয়ে উঠবেন।

ফিজিও রুবেন পনস স্প্যানিশ ক্রীড়া পত্রিকা মার্কাকে বলেছেন, ‘যা ঘটেছে তার জন্য সে ব্যথিত। সেরে ওঠার জন্য মরিয়া। এই ইনজুরি থেকে সেরে উঠতে তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে। কিন্তু আমরা চেষ্টা করছি আরো আগে সুস্থ করে তোলার।’

মিশর তাদের বিশ্বকাপ মিশন শুরু করবে টুর্নামেন্ট শুরু হওয়ার পরদিন। ১৫ জুন শুক্রবার তাদের প্রতিপক্ষ উরুগুয়ে। বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় শুরু হবে ম্যাচটি। এরপর তাদের ম্যাচ ১৯ জুন এবং ২৫ জুন।

অর্থাৎ সালাহর সুস্থ হতে যদি চার সপ্তাহ সময় লাগে, তিনি প্রথম পর্বে মাঠে নামতে পারছেন না। মিশর নকআউট পর্বে গেলে তবেই খেলার সম্ভাবনা আছে।

সালাহ এই মৌসুমে লিভারপুলের হয়ে ৪৪ গোল করেছেন। জাতীয় দলকে ৩৮ বছর পর বিশ্বকাপের চূড়ান্ত পর্বে আনতেও তার অবদান অনেকখানি।

আপনার মন্তব্য লিখুন
Top