ইয়াবা তালিকা নিয়ে কক্সবাজারের কাউন্সিলার মিজানের বক্তব্য

Presentation1-33.jpg

দিসিএম ডেস্ক :

কক্সবাজার নিউজ ডটকম, পরিবর্তন ডটকমে ও বিভিন্ন সংবাদ পত্রে “টার্গেট কক্সবাজারের ইয়াবার গডফাদাররা” শিরোনামে সংবাদের প্রতিবাদ জানিয়েছেন কক্সবাজার পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার মিজানুর রহমান। প্রতিবাদ লিপিতে তিনি জানিয়েছেন উক্ত সংবাদে কক্সবাজার শহরের ইয়াবার পৃষ্ঠপোষকতাকারী হিসেবে তার নাম দেয়া হয়েছে। তা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তিনি দাবি করেন যে তালিকার ভিত্তিতে সংবাদ প্রকাশ করা হয়েছে তাতে সম্পুর্ন উদ্দেশ্যমূলক ভাবেই তার নাম জড়ানো হয়েছে।

কাউন্সিলার মিজান দাবি করেন, দেশের যত ধরনের গোয়েন্দা সংস্থা রয়েছে ও যত বাহিনী রয়েছে তারা সবাই মিলে কক্সবাজারে এসে পূনরায় যাচাই বাছাই করুক। যাচাই বাছাইয়ে যদি কোন ভাবে ইয়াবার সাথে তার সংশ্লিষ্টতা পাওয়া যায় তবে সরকার যে শাস্তি দিবেন তা তিনি মাথা পেতে নিবেন।

তিনি জানিয়েছেন, ইয়াবা ব্যবসায়ীরা অঢেল টাকার মালিক। ইয়াবা ব্যবসায়ীদের জীবন যাত্রা আর তার জীবনযাত্রা ও আর্থিক অবস্থা যাচাই করলেই বোঝা যাবে তিনি কতটা অসচ্ছল ও আর্থিক কষ্টে আছেন। পৈত্রিক ভিটেমাটি বিক্রি করে বর্তমানে জীবন যাপন করছেন বলে দাবি করেন কাউন্সিলার মিজান।

কক্সবাজারে পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলার মিজান দাবি করেন, মাদকের বিরুদ্ধে তিনি সবসময় সোচ্চার আছেন। সরকারের মাদক বিরোধী অভিযানে তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তথ্য প্রদান করে সহযোগিতা করে আসছেন।

দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের তার বিরুদ্ধে আসা সংবাদের সত্যতা যাচাই করারও আহবান জানান কাউন্সিলার মিজানুর রহমান।

আপনার মন্তব্য লিখুন
Top