টেকনাফে মামলা করায় হামলা ; আহত ২

mazoma-begum-405x540-405x540.jpeg

বার্তা পরিবেশক :
টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ডের নাইটং পাড়ায় এক শীর্ষ ইয়াবা ব্যবসায়ির হাতে এক গৃহবধু যৌন হয়রানির ঘটনায় মামলা করায় সন্ত্রাসিরা আবারো হামলা চালিয়ে গৃহবধু মজুমা ও তার স্বামী আবদুল করিমকে আহত করেছে। আহতদের টেকনাফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত আবদুল করিম জানায় গতকাল বাড়ি ফিরে আসার সময় স্থানীয় হাবিবুর রহমানের পুত্র হামিদ, আবদুল জব্বারের পুত্র জাবেদ ও হাবিবুর রহমানের পুত্র মনির উল্লাহ’র নেতৃত্বে আমাকে হামলা করে। আমি প্রাণ বাচাতে দৌড়ে বাড়ি চলে আসলে তারা বাড়িতে এসে পুনরায় হামলা করে আমাকে ও আমার স্ত্রী মজুমা বেগমকে আহত করে।
অভিযোগে বলা হয়েছে, গত ২৯ এপ্রিল রাত ১২টার দিকে হামলা চালিয়ে গৃহবধু মজুমাকে আহত করেছিল মজুমা বেগম জানান, জেলার শীর্ষ ইয়াবা ব্যবসায়ি স্থানীয় হাবিবুর রহমানের পুত্র মোঃ হামিদ, আবদু সালামের পুত্র আবদু রহমান ও ২নং ওয়ার্ড বল্লম পাড়ার মৃত বাদশা মিয়ার পুত্র ড্রাইভার শামসুল আলম। এ ঘটনায় মামলা হওয়ায় সন্ত্রাসিরা ক্ষিপ্ত হয়ে পুনরায় হামলা চালিয়ে তাদের আহত করে।
স্থানীয় লোকজন জানায় মোঃ হামিদ একজন র্শীষ ইয়াবা ব্যবসায়ি। সে অবৈধ ব্যবসা করে কোটি-কোটি টাকার মালিক হয়েছে। তাই তার বিরুদ্ধে অভিযোগ করার কেউ সাহস করে না।

আপনার মন্তব্য লিখুন
Top