কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে গ্রেফতার – ৯

IMG_20180523_230511.jpg

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ০৯ জন আসামীকে আটক করেছে পুলিশ। গত ২২ মে সকাল ৮ টা থেকে ২৩ মে রাত ৮ টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন ০১। রিয়াজ উদ্দীন, পিতা- বেদার মিয়া প্রঃ বেদার মেম্বার, সাং- খোনকারখালী, চৌফলদন্ডী থানা ও জেলা- কক্সবাজার, ০২। আব্দুল হামিদ, পিতা- আঃ জলিল, সাং- পূর্ব লারপাড়া, ঝিলংজা ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০৩। লুৎফর রহমান, পিতা- মৃত আমীরখান, বর্তমান ঠিকানাঃ ফাইভ ষ্টার দোকান বাস টার্মিনাল, থানা ও জেলা- কক্সবাজার, ০৪। মোঃ সাইফুল ইসলাম, পিতা- মৃত কালু সওদাগর, সাং- হাজীপাড়া, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, বর্তমান- রহমানিয়া মাদ্রাসা, সৈয়দ মিয়ার ভাড়া বাসা, পাহাড়তলী, থানা ও জেলা- কক্সবাজার, ০৫। মোঃ রফিকুল ইসলাম, পিতা- মৃত আব্দুস সালাম, সাং- মীনা বাজার মধ্যম হ্নীলা, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার, ০৬। রনজিৎ দে, পিতা- বাদন দে, সাং- খুরুশকুল দক্ষিণ হিন্দুপাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৭। আব্দুল মালেক, পিতা- জাফর আলম, সাং- কলাতলী চন্দ্রিমা মাঠ, থানা ও জেলা- কক্সবাজার, ০৮। মুজিবুর রহমান, পিতা- মৃত সিকদার আলী, সাং- গোমতলী, পশ্চিম পাড়া, থানা ও জেলা- কক্সবাজার, ০৯। মোঃ জাফর, পিতা- মনিরুল হক, সাং- কলাতলী চন্দ্রিমা মাঠ, থানা ও জেলা- কক্সবাজারদেরকে বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরন করা হইয়াছে।

এব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন
Top