চকরিয়ায় ২০ হাজার ইয়াবাসহ আটক ২

Zia13-768x480.jpg

সংবাদদাতা:

চকরিয়া উপজেলার খুটাখালীর মেধাকচ্ছপিয়া ঢালায় ২০ হাজার পিছ ইয়াবাসহ প্রাইভেট কার জব্দ এবং ২ পাচারকারীকে আটক করে মালুমঘাট হাইওয়ে পুলিশ। গত ১৩ই মে দুপুর ১২টা ৪৫মিনিটের সময় প্রাইভেট কারসহ এই ২ পাচারকারীকে আটক করা হয়।

পুলিশসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এই প্রাইভেট কারটি সিগন্যাল দিয়ে দাড়ানো হয় (চট্টমেট্টো গ ১১-১৪৬৯)। পরে উক্ত ফাঁড়ির নবাগত সাব-ইন্সপেক্টর জসিম উদ্দিন ও এএসআই হাকিমসহ সঙ্গীয় ফোর্স গাড়িটি তল্লাসী চালালে, গ্যাস সিলিন্ডারের ভিতরে ২০ হাজার পিছ ইয়াবা পাওয়া যায়। আটককৃত পাচারকারীরা হলেন, টেকনাফ উপজেলার শাহপরীরদ্বীপ ইউপির ৮নং ওয়ার্ডের ডাঙ্গা পাড়া গ্রামের মৃত বাদশা মিয়া পুত্র আব্দুল করিম (২৪), সাথে একি উপজেলার সাবরাং ইউপির লাফারসোনা গ্রামের নুরুল ইসলামের পুত্র আবুল কালাম (২৪) নামের ব্যক্তিদ্বয়কে হাতেনাতে ইয়াবা পাওয়ার দায়ে আটক করে মালুমঘাট হাইওয়ে পুলিশ। পরে তাদেরকে কারসহ ফাঁড়িতে নিয়ে আসা হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির, পুলিশ পরিদর্শক মোঃ আলমগীর হোসেন জানান, প্রাইভেট কারে ইয়াবা পাওয়ার দায়ে এ দুই পাচারকারীকে গাড়িসহ আটক করা হয়। আটককৃত ২০ হাজার পিছ ইয়াবার মূল্য ৬০ লক্ষ টাকা হবে বলে ধারনা করেন। এ মাদক পাচারকারীর বিরুদ্ধে মামলা রুজু করে সংশ্লিষ্ট চকরিয়া থানায় শীগ্রই সোপর্দ করা হবে বলে উল্লেখ করেন।

আপনার মন্তব্য লিখুন
Top