কক্সবাজারে ইবতেদায়ীতে বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা ও বিভাগীয় শিক্ষক সমাবেশ

hfhf-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির চট্টগ্রাম বিভাগীয় শাখার উদ্যোগে শিক্ষা সমাপনী পরীক্ষার্থী ২০১৭ ইং সালে অংশগ্রহনকারী ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বিভাগীয় শিক্ষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ৩টায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনের বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির চট্টগ্রাম বিভাগের সভাপতি মাওলানা

এবিএম নাজিম উদ্দীনের সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। উদ্বোধক ছিলেন সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব কাজী মোখলেছুর রহমান। সমাবেশে স্বতন্ত্র ইবতেদায়ী শিক্ষকদের চাকুরী জাতীয়করণে ঘোষণা দেয়ায় সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ইন্তাজ বিন হাকিম, মাওলানা রুহুল আমিন, মাওলানা ইয়াহিয়া খালেদ, মাওলানা মাহমুদুল করিম, মাওলানান মহসিন, হাসান রব্বানী ও রাহমত উল্লাহ প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৬ জানুয়ারী জাতীয় প্রেস ক্লাবের সামনে স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষকদের আন্দোলনের দাবী প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর নির্দেশে কারগরি ও মাদ্রাসা বিভাগের সচিব দাবী পূরণের আশ্বাস করায় স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার জন্য আলাদা নীতি প্রণয়ন করায় প্রধানমন্ত্রী সহ শিক্ষামন্ত্রী ও শিক্ষা সচিব ধন্যবাদ জানান এবং আগামী বাজেটে জাতীয়করণ বাস্তবায়নের জন্য ইবতেদায়ী শিক্ষক সমিতির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন।

আলোচনা সভা শেষে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তদের পুরস্কার তুলে দেন অতিথিরা।

আপনার মন্তব্য লিখুন
Top