কক্সবাজারের কৃতিসন্তান ড. নুরুল আবছার সিভাসু’র সভাপতি নির্বাচিত

Screenshot_2018-05-11-01-45-18-194_com.android.chrome.jpg

প্রেস বিজ্ঞপ্তি:

খিজারীয়ান ৮৬’র নির্বাহী সদস্য প্রফেসর ড. নুরুল আবছার চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) শিক্ষক সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছে। প্রফেসর ড. নুরুল আবছার আওয়ামী লীগ সমর্থিত ‘প্রগতিশীল শিক্ষক ফোরাম’ থেকে নির্বাচন করে, পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে। নির্বাচনে কার্যকরী পরিষদের ১১টি পদে আর কোন প্রার্থী না থাকায় নির্বাচন পরিচালনা কমিশন গতকাল বৃহষ্পতিবার (১০ মে) দুপুর ১২টায় তাদের বিজয়ী ঘোষণা করেন।

শিক্ষক সমিতির ২০১৮-২০১৯ কার্যকরী পরিষদের এ নির্বাচনে সভাপতি পদে প্রফেসর ড. নুরুল আবছার ও সাধারণ সম্পাদক পদে প্রফেসর ড. শারমিন চৌধুরী জয় লাভ করেন। কার্যকরী পরিষদের অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে প্রফেসর ড. এ এস এম লুৎফুল আহসান, যুগ্ম সম্পাদক পদে আশরাফুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে ডা. সুচন্দন সিকদার এবং ৬ কার্যকরী সদস্য পদে প্রফেসর ড. জান্নাতারা খাতুন, প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন, প্রফেসর ড. আশরাফ আলী বিশ্বাস, সহকারী অধ্যাপক দিলশাদ ইসলাম, সহকারী অধ্যাপক আলতাফ হোসেন ও সহকারী অধ্যাপক মো. মওদুদ ইসলাম। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ডা. রায়হান ফারুক। সহযোগিতায় ছিলেন সহকারী অধ্যাপক ডা. মুক্তি বড়ুয়া ও সুব্রত কুমার ঘোষ।

খিজারীয়ান ৮৬’র নির্বাহী সদস্য প্রফেসর ড. নুরুল আবছার চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) শিক্ষক সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারো সভাপতি নির্বাচিত হওয়ায় বন্ধু প্রফেসর ড. নুরুল আবছারকে অভিনন্দন জানিয়েছেন, খিজারীয়ান ৮৬’র সভাপতি সাংবাদিক খালেদ শহীদ, সাধারণ সম্পাদক শিক্ষক স্বপন বড়–য়া সহ খিজারীয়ান ৮৬ বন্ধুরা।

আপনার মন্তব্য লিখুন
Top