শ্রমিক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও নিন্দা

Screenshot_2018-05-10-21-44-50-461_com.facebook.katana.jpg

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার শহর শ্রমিক কল্যানের ট্রেড ইউনিয়ন সম্পাদক আতাউর রহমান  কাউছারের  উপর  ১নং ওয়ার্ড নাজিরারটেকে  সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে শ্রমিক কল্যান ফেডারেশন  কক্সবাজার।

১০/৫/১৮ ইং কক্সসবাজার শ্রমিক কল্যান ফেডারেশনের সভাপতি আমিনুল ইসলাম হাসান এবং সাধারন সম্পাদক এম ইউ বাহাদুরের যৌথ বিবৃতিতে এ প্রতিবাদ জানান ।

এ সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িত সন্ত্রাসীদের আটক করে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন নেতৃবৃন্দ।

উল্লেখ্য, যে আতাউর রহমান কায়ছার  নিজ উদ্দগে এলাকা থেকে চাদা তুলে স্কুলের জন্য একটি বাড়ী নির্মাণ করে শাহা আলমের ভিটায়। স্কুল বন্ধ থাকার সুবাদে তারা ঐ বাড়ীটা বাড়া দিয়ে দেয়, আতাউর রহমান কায়ছার বাড়ীটি ভাঙ্গার জন্য গেলে কথিত শাহা আলম তার সন্তানদের সাথে দা-চুরি নিয়ে তার উপর ঝাফিয়ে পড়ে তাকে গুরুতর জখম করে। এলাকাবাসিরা তাকে সেখান থেকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পরে খবর পেয়ে সদর থানা পুলিশের এস আই ইমরানের নেতৃত্বাধীন একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তখন ঘটনাস্থল থেকে শাহা আলম প্রকাশ (ফয়েজের আব্বা)কে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়।

আপনার মন্তব্য লিখুন
Top