নাজিরারটেকে শ্রমিক নেতা কাইসার প্রতিপক্ষের ধারালো অস্ত্রের হামলায় গুরুতর আহত

FB_IMG_1525962149175.jpg

দিসিএম

প্রতিবেশী শাহ আলমের দারধারালো অস্ত্রের  আঘাতে পৌরসভা ১নং ওয়ার্ডের শ্রমিক নেতা আতাওর  রহমান কাইসার গুরুতর আহত।এই ঘঠনায় একজনকে আটক করেছে কক্সবাজার থানা পুলিশ।

নাজিরারটেক মৎস্য ব্যবসায়ী সমিতির নেতা ও কক্সবাজার শহর শ্রমিক ফেডারেশনের ট্রেড ইউনিয়ন সম্পাদক আতাউর রহমান কাইসারকে আজ বেলা ২:৩০ মি. নাগাদ দা দিয়ে কুপিয়ে আহত করে তার পাশবর্তী এলাকার শাহা আলম প্রকাশ ফয়েজের আব্বা।জানা যায়,RDF সংস্থা কর্তৃক শিশুদের জন্য একটি স্কুল দেওয়া হয়, আতাউর রহমান কায়ছার সেই স্কুলের সভাপতি ছিলেন। শিক্ষকদের মধ্যে ঝগড়া হওয়ার কারণে গত ছয় মাস আগে স্কুলটি বন্ধ করে দেওয়া হয়।
উল্লেখ্য, যে আতাউর রহমান কায়ছার অনেক কষ্ট করে এলাকা থেকে চাদা তুলে স্কুলের জন্য একটি বাড়ী নির্মাণ করে শাহা আলমের ভিটায়। স্কুল বন্ধ থাকার সুবাদে তারা ঐ বাড়ীটা বাড়া দিয়ে দেয়, আতাউর রহমান কায়ছার বাড়ীটি ভাঙ্গার জন্য গেলে কথিত শাহা আলম তার সন্তানদের সাথে দা-চুরি নিয়ে তার উপর ঝাফিয়ে পড়ে তাকে গুরুতর জখম করে। এলাকাবাসিরা তাকে সেখান থেকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পরে খবর পেয়ে সদর থানা পুলিশের এস আই ইমরানের নেতৃত্বাধীন একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তখন ঘটনাস্থল থেকে শাহা আলম প্রকাশ (ফয়েজের আব্বা)কে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়।

আপনার মন্তব্য লিখুন
Top