কমিউনিটি পুলিশ কক্সবাজার প্রতিষ্ঠাতা কমিটির প্রশংসনীয় উদ্যোগ

IMG_20180510_021557.jpg

সংবাদ বিজ্ঞপ্তি :

বাংলাদেশের কমিউনিটি পুলিশের মডেল ও উদাহরণ যোগ্য ২০০৬ সালে প্রতিষ্ঠিত এবং ২০০৯ সাল পর্যন্ত পরিচালিত কক্সবাজারের আইন-শৃংখলা রক্ষা ও উন্নয়নে সর্বমহলের প্রশংসিত সংগঠন কমিউনিটি কক্সবাজারের তৎকালীন অফিস সহকারি ও সুপার ভাইজার বাবুল রুদ্র সম্প্রতি মৃত্যুবরণ করেছেন।

তার স্ত্রী, এইচ এসসি পরীক্ষার্থী ১ ছেলে ও ২ মেয়ের অসহায় পরিবারকে সাহায্যের জন্য কমিউনিটি পুলিশ কক্সবাজারের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোস্তাক আহমদ ও সেক্রেটারী আলহাজ্ব জেবর মুল্লুক এক প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছেন। প্রতিষ্ঠাতা কমিটির সদস্যদের আর্থিক অনুদান প্রদানসহ পড়ালেখায় সহযোগিতা ও কর্মসংস্থান করে দেয়ার বিষয়ে আশ্বস্ত করেছেন এই অসহায় পরিবারকে।

নেতৃবৃন্দ সমাজের বিত্তবানদেরকে এ অসহায় পরিবারসহ সকল অসহায় পরিবার ও লোকদেরকে সাহায্যে এগিয়ে আসার উদাত্ত্ব আহবান জানান। নগদ অর্থ প্রদান ও তাদের খোঁজ খবর নেয়ার সময় উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশের সাবেক সেক্রেটারী আলহাজ্ব জেবর মুল্লুক, জেলা কমিটির সাবেক সদস্য অধ্যাপক অজিত দাশ, তৈয়বুর রহমান মামুন ও মরহুম বাবুল রুদ্্র’র অন্যতম সহকর্মী সাবেক কমিটির অন্যতম সুপারভাইজার সাংবাদিক জসিম উদ্দিন সিদ্দিকী।

আপনার মন্তব্য লিখুন
Top