৫ মে শাপলা চত্বরে বর্বরোচিত হত্যাকাণ্ড চালানো হয় -হেফাজত

31944459_1136496376490503_2977118231182966784_n-6.jpg

দিসিএম ডেস্ক : হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমেদ শফি ও মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, হেফাজতে ইসলাম যে ১৩ দফা দাবি নিয়ে সেদিন ময়দানে নেমেছিল সে দাবি আজও পূরণ হয়নি। এ দাবি আদায় না হওয়া পর্যন্ত হেফাজত আন্দোলন চালিয়ে যাবে। ঈমান রক্ষার আন্দোলনে যারা শাহাদত বরণ করেছেন তাদেরকে আমরা ভুলে যেতে পারি না। শাপলা চত্বরের শহীদদের বিচার বাংলার সবুজ চত্বরে একদিন হবে।
গতকাল শনিবার হেফাজতে ইসলাম নেতাদের পাঠানো বিবৃতিতে এ দাবি করা হয়। তারা বলেন, ২০১৩ সালে কিছু নাস্তিক আল্লাহ, রাসূল, পবিত্র কুরআন-হাদীস অবমাননা এবং ইসলামের প্রতীকসমূহের ওপর জঘন্যতম আক্রমণ করেছে। তখন এদের সর্বোচ্চ শাস্তির দাবিতে শান্তিপূর্ণভাবে হেফাজতে ইসলাম ৫ মে রাজধানী ঢাকা অবরোধ করেছিল। কিন্তু যৌথ বাহিনী নিরীহ, নিরাপরাধ, আলেম হাফেজদের উপর হামলা চালিয়ে বেদনাদায়ক ইতিহাস সৃষ্টি করেছে।
বিবৃতিতে তারা আরও বলেন, সারা দিন অবরোধে অবস্থান নেয়া হেফাজত কর্মীরা যখন ক্ষুধা, পিপাসায় ক্লান্ত শরীরে হাহাকার তখন আইন প্রয়োগকারী সংস্থা তাদের জন্য সরবরাহকৃত খাবার ও পানির গাড়ি বন্ধ করে দেয়, সন্ধ্যা থেকেই রাস্তার লাইট বন্ধ করে দেয়া হয়। মতিঝিলের আশপাশের বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করে দিয়ে বিদঘুটে অন্ধকার তৈরি করে ইতিহাসের বর্বরোচিত হত্যাকাণ্ড চালানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top