লাক্স সুপারস্টারে আসাদুজ্জামান নূরের আবৃত্তি

full_1141336642_1473942821-2.jpg

রিয়েলিটি শো ‘লাক্স সুপারস্টার’ জমে উঠেছে। সুন্দরীদের আকর্ষণীয় ব্যক্তিত্ব, টান টান উত্তেজনায় ভরা প্রতিযোগিতা আর তারকা বিচারকদের উপস্থিতি এই অনুষ্ঠানকে করে তুলেছে অন্য বছরের চেয়েও বেশি আকর্ষণীয়। উত্তেজনার মাত্রাকে আরেকটু বাড়িয়ে দিতে একেক পর্বে যোগ হচ্ছেন একেকজন অতিথি বিচারক। এবার যেমন গুণী নাট্যজন ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বসলেন বিচারকের সেই আসনে। শুধু বিচারকাজই নয়, এই শিল্পী লাক্স সুপারস্টার প্রতিযোগিতায় এসে আবৃত্তি করলেন একটি কবিতাও।

আসাদুজ্জামান নূর মূলত লাক্স সুপারস্টার প্রতিযোগিতার ‘ড্রামা রাউন্ড’ অর্থাৎ নাটক পর্বের অতিথি বিচারকের দায়িত্ব পালন করলেন। নাটক পর্বে লাক্স সুন্দরীরা একটি করে নাটিকায় অভিনয় করেছেন। তাঁরা কাজ করেছেন দেশের খ্যাতিমান নির্মাতা, নাট্যকার ও অভিনয়শিল্পীদের সঙ্গে। তাঁদের সেই নাটিকাগুলো দেখেই বাছাই করা হবে এই প্রতিযোগিতার সেরা পাঁচ সুন্দরীকে।

লাক্স সুপারস্টার প্রতিযোগিতার নাটকের পর্বটি দেখানো হবে আজ শুক্রবার চ্যানেল আইয়ে রাত ৯টা ৩৫ মিনিটে। এরই মধ্যে এই পর্বের একটি অংশ দেখা যাচ্ছে লাক্স বাংলাদেশের ইউটিউব চ্যানেলে। তবে আসাদুজ্জামান নূরের আবৃত্তি শুনতে হলে দর্শকদের টিভির সামনে বসতে হবে নির্ধারিত সময়ে। আসাদুজ্জামান নূরের সঙ্গে প্রতিযোগিতার নিয়মিত দুই বিচারক সাদিয়া ইসলাম মৌ ও আরিফিন শুভকে দেখা যাবে।

আপনার মন্তব্য লিখুন
Top