আলীকদমে নগদ ১৬ লক্ষ টাকা সহ তক্ষক ক্রেতা বিক্রেতা আটক !

full_1141336642_1473942821.jpg

ফাইল ছবি

নিউজ ডেস্ক।।

বান্দরবানের আলীকদম উপজেলায় ১৬ লাখ টাকাসহ তক্ষক ক্রেতা বিক্রেতাকে আটকের খবর পাওয়া গেছে। শুক্রবার সকালে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া বাজার চৌধুরীর বাড়িতে লেনদেনের সময় পুলিশ তাদেরকে আটক করে বলে জানিয়েছেন স্থানীয়রা। আটককৃতরা হলো- ক্রেতা রেপারপাড়া বাজার চৌধুরী মো. রফিকুল ইসলাম ও বিক্রেতা চৈক্ষ্যং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত দাশ সোহাগ, চৈক্ষ্যং ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. খলিল। তবে তক্ষক ও নগদ টাকা আটকের বিষয়ে আলীকদম থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আজমগীর সাংবাদিকদের বলেন, ঘটনাটি গুজব।

জানা গেছে, একটি তক্ষক বিক্রির উদ্দেশ্যে শুক্রবার সকাল ১০টার দিকে সুজিত দাশ সোহাগ ও খলিল বাজার চৌধুরী মো. রফিকুল ইসলামের বাড়িতে যান। সেখানের লেনদেনের সময় খবর পেয়ে পুলিশ হাতেনাতে নগদ ১২লাখ টাকা, ৪লাখ টাকার একটি চেক ও ক্রেতা-বিক্রেতাকে আটক করেন।

নাম প্রকাশ না করার শর্তে প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আমাদের সামনে থেকে পুলিশ তক্ষক, নগদ টাকা সহ তক্ষক বেপারীদের আটক করেছেন।

এ বিষয়ে বান্দরবান পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার সাংবাদিকদের বলেন, লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুস সালাম চৌধুরীকে ঘটনাটি খতিয়ে দেখার জন্য বলা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন
Top