সিরাজুল হকের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

Obaidul_Kader_Mother_Fakhrul-copy.jpg

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ সিরাজুল হক বি.এ এর হৃদয়বিদাক মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কক্সবাজার জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার পাঠানো এক শোক বিবৃতিতে তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে আস্থাশীল থেকে কক্সবাজার জেলা বিএনপিকে শক্তিশালী ও গতিশীল করতে সিরাজুল হকের বলিষ্ঠ ভূমিকার কথা নেতাকর্মীরা কোনোদিনও ভুলবে না। এছাড়া বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্র ফিরে পাওয়ার সংগ্রামে তাঁর সাহসী ভূমিকা ছিলো অত্যন্ত প্রশংসনীয়। আমি তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া করি যেন তিনি যেন মরহুম সিরাজুলককে বেহেস্ত নসীব করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

মির্জা ফখরুল ইসলাম আলমগীর মরহুম সিরাজুল হকের আত্মার মাগফেরাত কামনা করেন এবং পরিবারের সদস্যবর্গ, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অপর শোকবার্তায় বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবেবুর রহমান শামীম সিরাজুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনিও মরহুম সিরাজুল হকের আত্মার মাগফেরাত কামনা করেন এবং পরিবারের সদস্যবর্গ, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আপনার মন্তব্য লিখুন
Top