কক্সবাজার পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন ফোরামের আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন

IMG_20180501_194808_573.jpg
সংবাদ বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন ফোরামের উদ্যোগে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা স্থানীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
ফোরামের প্রধান পরিচালক মোঃইলিয়াছ মিয়া’র সভাপতিত্বে এবং সহকারী পরিচালক(স্ট্র্যটেজী ও পলিসি) রুহুল আমিনের সঞালনায় প্রধান অথিতি হিসেবে ছিলেন সংস্থার সামাজিক উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী হারুনুর রশিদ মিয়া,বিশেষ অথিতি ছিলেন ফোরামের  সামাজিক উপদেষ্টা গবেষক,লেখক আবুল মন্জুর।
মে দিবস উদযাপন কমিটির আহবায়ক ও পরিচালক(অপারেশন) আব্দুল হান্নানের উদ্বোধনী বক্তব্যের মধ্যদিয়ে আলোচনা সভা শুরু হয়।এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন  পরিচালক(ব্যবস্থাপনা) মিজানুর রহমান,পরিচালক(ট্রাস্ট) মামুনুর রশিদ,অতিরিক্ত পরিচালক(জনশক্তি) মিজানুর রহমান নুরী,উপ-পরিচালক(এসডিজি ও এচিভমেন্ট) আব্দুল মান্নান,উপ-পরিচালক(লিডারশীপ ও কনসালটেন্সি) রিদুয়ানুর রহমান,উপ-পরিচালক(মিটিং ও কনফারেন্স) খুবাইব বিন ইহসান,সমন্বয়ক(ফান্ড) রমজান আলী,সম্পাদক(অর্থ) জসিম উদ্দিন,সহযোগী সম্পাদক(অর্থ) রমিজ আহমদ,সদস্য ইমরান রিশাত,হুমায়ুন কবির রুবেল প্রমুখ।
এতে শ্রম অধিকার,শিশুশ্রম,ধর্ষণ,রোহিঙ্গা, মানবাধিকার ও পরিবেশ সংকট,সিরিয়া সংকট,ইসলামে পরিবেশ ও মানবাধিকার নিয়ে বিষয়ভিত্তিক আলোচনা হয়।
আপনার মন্তব্য লিখুন
Top