চট্টগ্রামে রনির পক্ষের মানববন্ধনে টিনু গ্রুপের হামলায় আহত ৩

1524843321_5ae343396e961_Capture.jpg

জে,জাহেদ চট্টগ্রাম:

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত মানববন্ধনে প্রতিপক্ষ টিনু গ্রুপের হামলায় তিন জন আহত হয়েছে। শুক্রবার (২৭ এপ্রিল) নগরের পাঁচলাইশ থানার কাপাসগোলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন মো. সাগর (১৮), মো. মনির (১৮) ও মো. সাইমুল (১৯)। আহত অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মানববন্ধনে অংশ নেওয়া এক ছাত্রলীগ নেতা জানান, শান্তিপূর্ণ কর্মসূচিতে পূর্বপরিকল্পিতভাবে সশস্ত্র হামলা করা হয়েছে। এ সময় তিন-চারটি গাড়িও ভাঙচুর করে হামলাকারীরা। এরপর তারা ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক ছড়ায়।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন মাহমুদ জানান, নুরুল আজিম রনির অনুসারী ছাত্রলীগ নেতা-কর্মীদের সঙ্গে যুবলীগ নেতা নূর মোস্তফা টিনুর অনুসারীদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তার আগেই উভয় পক্ষ গা-ঢাকা দেয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্তব্যরত এসআই শীলব্রত বড়ুয়া বলেন, মানববন্ধনকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আহত তিনজনকে চমেকে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে দুইজনকে ছেড়ে দেয়া হয়েছে। বাকি একজন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন
Top