চকরিয়ায় বাস চাপায় ঔষধ কোম্পানির প্রতিনিধি নিহত

Screenshot_2018-04-27-21-09-36-420_com.miui_.gallery.jpg

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী বাস চাপায় এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
নিহত ঔষধ কোম্পানি (শরিফ ফার্মা)র প্রতিনিধি মোঃ আরিফুল হক (৩৬) ডুলাহাজারা ইউনিয়নের (৮নং ওয়ার্ড) নতুন পাড়া এলাকার মোজাম্মেল হকের পুত্র।
শুক্রবার দুপুর একটার দিকে মহাসড়কের খুটাখালী নতুন মসজিদ এলাকায় দুর্ঘটনাটি ঘটে। এসময় গুরুতর আহত হয় নিহতের নিকটাত্মীয় মোটরসাইকেল চালক বাবুল নামের ব্যক্তি।
স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার দুপুরে দিকে মটরসাইকেল যোগে আরিফ ও বাবুল ডুলাহাজারা থেকে খুটাখালীর দিকে রওয়ানা হয়। এসময় খুটাখালী ইউপি সংলগ্ন নতুন মসজিদ পর্যন্ত পৌঁছলে কক্সবাজারগামী দেশ ট্রাভেলস (ঢাকা মেট্টো-ব ১৪-৮২৯৯) নামের যাত্রীবাহী এসি বাস পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে গিয়ে মোটরসাইকেল আরোহী আরিফুল হক বাসের নিচে চাপাপড়ে প্রাণ হারায়। গুরুতর আহত হয় চালক বাবুল।
স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে যায়। নিহত আরিফুল হকের ছোটভাই মোঃ আসিফ ও রিয়াজ উদ্দিন ইতিপূর্বে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।
মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মোঃ রুহুল আমিন ঘটনার সত্যতা জানিয়ে বলেন, মহাসড়কের খুটাখালী এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। এসময় নিহতের মৃতদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয় ও আহতকে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে ফাঁড়িতে জব্দ রাখা হয়েছে এবং এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।
এদিকে সকলের পরিচিত মুখ ডুলাহাজারা ইউনিয়নের তরুণ যুবকটি চিরদিনের জন্য হারিয়ে যাওয়ায় স্থানীয়দের মাঝে শোকার ছায়া নামছে। বন্ধুমহল, এলাকার সর্বস্তরের লোকজন ও ঔষধ সংশ্লিষ্ট সকলে তার আত্মার মাগফেরাত কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন
Top