রামুতে চাচা ধর্ষণ করল ৬ বছরের ভাতিজী!

FB_IMG_1524592818307.jpg

আবদুল মালেক সিকদার , রামু : কক্সবাজারের রামুতে চাচা কর্তৃক ৬ বছরের ভাতিজী ধর্ষণের ঘটনা ঘটেছে।ঘটনার ৬ ঘন্টার মধ্যে মামলার রহস্য উদ্ঘাটন, ধর্ষক গ্রেপ্তার, স্বীকারোক্তি অাদায় করতে সক্ষম হয়েছে পুলিশ।

থানা সুত্রে জানা যায় , কক্সবাজারের রামু থানাধীন জোয়ারিয়ানালা এলাকায় ছয় বছরের এক শিশুকে তার দূর-সম্পর্কের চাচা চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়ির পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। অভিযোগ প্রাপ্তির সাথে সাথে অফিসার ইনচার্জ রামু থানা  একেএম লিয়াকতের  নির্দেশে করলেন রামু থানার ওসি(তদন্ত) এসএম মিজানুর রহমান এস আই টিটু দত্তের সহায়তায় অভিযান চালিয়ে নিম্নে বর্ণিত আসামি আবুল মনসুর প্রকাশ গুরা পুতিয়া(২২) পিতা:- শফিক আহমদ, সাং-সাওদাগরপাড়া, জোয়ারিয়ানালা, থানা-রামু, কক্সবাজারকে সনাক্ত ও গ্রেপ্তার করে।

গ্রেপ্তার পরবর্তী প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামি জানায় ,  গত ২৮ মার্চ বেলা ১১:৩০ ঘটিকার সময় তার মাথায় খারাপ চিন্তা আসলে সে ভিকটিম শিশু (৬) কে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার বাড়ির পাশে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। উক্ত আসামি ঘটনাটি কাউকে না বলার জন্য ভিকটিমকে নিষেধ করে। পরবর্তীতে ভিকটিম শারীরিকভাবে অসুস্থ বোধ করলে তার পিতামাতা তাকে সূর্যের হাসি চিহ্নিত পারিবারিক স্বাস্থ্য ক্লিনিক ডাক্তারের কাছে নিয়ে যায় । মহিলা ডাক্তার ভিকটিমকে পরীক্ষা করলে ধর্ষণের আলামত পায়।  জিজ্ঞাসাবাদে  ঘটনার সত্যতা পাওয়ায়  বর্ণিত আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০এর ৯(১) ধারা মোতাবেক নিয়মিত মামলা রুজু করে তদন্তভার ওসি(তদন্ত) এসএম মিজানুর রহমানের উপর অর্পণ করে। গ্রেফতারকৃত আসামিকে ২৪ এপ্রিল বিজ্ঞ আদালতে উপস্থাপন করলে সে নিজের দোষ স্বীকার করে সেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

আপনার মন্তব্য লিখুন
Top