কক্সবাজার হোটেল শ্রমিক ইউনিয়নের পৌর সভাপতি বাহাদুর, সম্পাদক রাজু,সাংগঠনি গফুর

Presentation1-50.jpg

প্রেস নিউজ।

কক্সবাজার ঐতিহ্যবাহী  হোটেল শ্রমিকদের সংগঠন   কক্সবাজার হোটেল শ্রমিক ইউনিয়ন (হোটেল রেষ্টুরেন্ট , বেকারী সুইটমিট এন্ড কনফেক্শনারী – রেজি: নং ১৭৩১)  এর   সাধারণ সভা ২১ শে এপ্রিল  সংগঠনের অস্হায়ী কর্যালয়ে অনুষ্ঠিত । রফিকুল ইসলাম রাজু সভাপতিত্বে  এম ইউ বাহাদুরের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের জেলা সভাপতি মানবাধিকার নেতা আমিনুল ইসলাম হাসান , প্রধান বক্তা হিসাবা উপস্হিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাবুর্চি।

সভায় বক্তারা বলেন  কোনো একটি সংগঠনের  গতিকে ত্বরান্বিত করার জন্য সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হয়। সে ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে তরুণ প্রজন্ম।  আমাদের হোটেল শ্রমিকদের মধ্যে তরুণদের একটি বড় অংশ  কক্সবাজার পৌরসভায় অবস্হান করে । পৌরসভার  বিভিন্ন স্থানে নিপীড়িত শ্রমিকরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। তাদের অধিকাংশ সময় সংগঠিত না হওয়ার করনে বিভিন্ন সমস্যার সম্মোখীন হন।  আমাদের এসব ভাইদের সংগঠিত করে তাদের সমস্যার সমধানসহ পৌরসভায় হোটেল শ্রমিক ইউনিয়নের কাজকে আরো ত্বরান্বিত করতে হবে।

সভা শেষে প্রধান অতিথি কক্সবাজার হোটেল শ্রমিক ইউনিয়নের ১৯ সদস্যের একটি পৌর কমিটি ঘোষনা করেন ।

সভাপতি  এম ইউ বাহাদুর, সিনিয়র সহ-সভাপতি  আলমগীর তুষার, সহ- সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাজু, যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল করিম, সহ-সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক এনাম বাবুর্চি, সাংগঠনিক সম্পাদক আব্দুল গফুর, সহ-সংগঠনিক সম্পাদক আলি হোসেন,সহ-সংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসাইন, অর্থ সম্পাদক কবির আহমদ, আফিস সম্পাদক গিয়াস উদ্দিন, প্রচার সম্পাদক মোহাম্মদ সোহেল এবং জাফর আলমসহ আরো ৬ জনকে নির্বাহী সম্পাদক করে ১৯ জনের পৌর কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি।

সভায় আরো বক্তব্য রাখেন কক্সবাজার লেবার শ্রমিক ইউনিয়নের নেতা কক্সবাজর শহর শ্রমিক কল্যানের সিনিয়র সহ -সভাপতি কামাল উদ্দিন, কক্সবাজর শহর শ্রমিক কল্যানের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, দোকান কর্মচারি ইউনিয়নের নেতা সাহেদ,শ্রমিক নেতা আব্দুল গফুর, শ্রমিক নেতা দিদারুল ইসলাম, , শ্রমিক নেতা মোহাম্মদ হোসাইন প্রমূখ

আপনার মন্তব্য লিখুন
Top