“আমি জামায়াত-বিএনপিকে আমার সাথে রাখি‘‘

Presentation1-32.jpg

নিউজ ডেস্ক।।

নৌকার মনোনয়ন পকেটে কিন্তু ভোট নাই, তাই জামায়াত -বিএনপিকে নৌকায় চলে আসার আহবান জানালেন কক্সবাজার ৩ সদর-রামু আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। সম্প্রতি রামুর এক জনসভায় সংসদ কমলের এই বক্তব্য নিয়ে কক্সবাজার আওয়ামীলীগে তুমুল সমালোচনার ঝড় চলছে। নিজের ব্যর্থতা ডাকতে সংসদ কমল আওয়ামীলীগকে হেয় করছে বলে মনে করেন জেলার শীর্ষ আওয়ামীলীগ নেতারা।

কক্সবাজার সদরের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল সম্প্রতি রামুর কাওয়ারখোপে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। বক্তব্য সংসদ কমল বলেন, “আমার মনোনয়ন নিয়ে নানা ষড়যন্ত্র চলছে। ২০০৮ ও ২০১৪ সালেও একই ধরনের ষড়যন্ত্র চলেছিলো। এইবারও শোনছি ৭-৮ জন মনোনয়ন চাইবে। মনোনয়ন চাইতে পারে তবে কোন লাভ হবেনা।” এই সময় সংসদ কমল উত্তেজিত কন্ঠে বলেন “নৌকার মনোনয়ন আমার পকেটে। আমার এখন দরকার ভোট।”

এক পর্যায়ে সংসদ কমল আরো উত্তেজিত হয়ে বলতে থাকেন “আমার ভোট লাগবে। রামু থেকে ৭০ থেকে ৮০ হাজার ভোট প্রয়োজন। জামায়াতের, বিএনপির ভাইয়েরা আপনারা সবাই আমার কাছে চলে আসেন। আমার এখন বিএনপি জামায়াতের ভোটের প্রয়োজন।”

এমপি কমল বলেন “আমি জামায়াত-বিএনপিকে আমার সাথে রাখি। আপনারা যেখানে ইচ্ছে বিচার দেন কোন লাভ হবেনা। দৌড়তে পারবেন কিন্তু মনোনয়ন পাবেননা। মনোনয়ন আমার পকেটে।” সংসদ কমলে এই বিতর্কিত বক্তব্য পুরো কক্সবাজারে তুমুল আলোচনা সমালোচনা চলছে।

সূত্র পরির্বতন ডট কম

আপনার মন্তব্য লিখুন
Top