ঈদগাঁও-ঈদগড় সড়কে পিকআপ সিএনজির মুখোমুখি সংঘর্ষ: হতাহত ৬

download-5.jpg

শাহিদ মোস্তফা শাহিদ,কক্সবাজার সদর:
ঈদগাঁও-ঈদগড় সড়কে পিকআপ সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৫ জন। তৎমধ্যে আরো ১ ব্যক্তির অবস্থা আশংকাজনক।

শনিবার (১৪ এপ্রিল) বিকাল সাড়ে ছয়টার টার দিকে এ ঘটনাটি ঘটে ঈদগাঁও ইউনিয়নের ভোমরিয়া ঘোনা ফরেষ্ট অফিসের পুর্ব পাশে সাততাঁরা নামক স্থানে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নিহত আমির সোলতান ঈদগড় ইউনিয়নের হাসনাকাটা এলাকার জমির উদ্দীন হেডম্যানের ছেলে বলে জানা গেছে। আতহ অপর ব্যক্তি একই এলাকার হাবিবুর রহমানের পুত্র।তাৎক্ষনিক আহত অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় ঈদগড় মুখি বেপরোয়া গতিতে চলা একটি ডাম্পার ঘটনাস্থলে পৌছলে বিপরীত দিক থেকে আসা ঈদগাঁওমুখি একটি সিএনজির মুখামোখি সংঘর্ষ লেগে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় আমির সোলতান। অন্যন্যাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেছে স্থানীয়রা। এদিকে ঘাতক ডাম্পার ও চালক পলাতক রয়েছে।জানতে চাইলে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের

ইনচার্জ মিনহাজ মাহমুদ ভুঁইয়া বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক এসআই দেবাশীষ সরকারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহত আমির সোলতানের মৃতদেহ পরিবারের মাঝে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন
Top