ভারপ্রাপ্ত আমীরকে জেলগেটে গ্রেফতারের প্রতিবাদে কক্সবাজার জামায়াতের বিক্ষোভ

30441836_1997227366958086_4529557215706611712_n.jpg

প্রেস নিউজ।।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমানকে জেলগেট থেকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবীতে, কেন্দ্র ঘোষিত শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচির অংশ হিসাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে জামায়াতে ইসলামী কক্সবাজার শহর।

১০ এপ্রিল, মঙ্গলবার সকালে শহর জামায়াত-শিবির নেতৃবৃন্দের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, গণতন্ত্রের লেবাসদারী সরকার আদর্শিক ও রাজনৈতিকভাবে পরাজিত হয়ে অবৈধ ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতে বাংলাদেশ জামায়াত ইসলামীর ভারপ্রাপ্ত আমীর সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান, নিয়মতান্ত্রিক ও আইনানুক ভাবে জামিন পাওয়ার পরও সম্পুর্ণ অন্যায়ভাবে জেলগেট থেকে পুনরায় গ্রেফতার করেছে। সরকার একদিকে আইনের শাসনের কথা বলছে অন্যদিকে রাজনৈতিক প্রতিপক্ষকে গ্রেফতার, হামলা-মামলা ও নির্যাতন-নিপীড়নের মাধ্যমে দমন করার কৌশল গ্রহণ করেছে। সরকার দেশের বিরোধী মতকে সহ্য করতে পারছে না। বিরোধী দলের নেতা-কর্মীদের দমন-নিপীড়নের মাধ্যমে কোণঠাসা করে একদলীয় শাসন প্রতিষ্ঠার লক্ষ্যে একের পর এক অগণতান্ত্রিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। কিন্তু দেশ প্রেমিক জনতা সরকারের অশুভ ষড়যন্ত্র বাস্তবায়ন হতে দেবে না

আপনার মন্তব্য লিখুন
Top