কক্সবাজারে র‌্যাবের অভিযানে বিপুল পরিমান অস্ত্র-গোলাবারুদ সহ আটক-৭

Screenshot_2018-04-11-08-39-33-639_com.facebook.katana.jpg

দিসিএম :: কক্সবাজার সদর উপজেলার ক্রাইম জোন খ্যাত পূর্ব গোমাতলী এলাকার লবণ-চিংড়িঘেরে র‌্যাব-৭ সদস্যরা অভিযান চালিয়ে বিপুল পরিমান অস্ত্র ও গুলাবারুদ সহ ৭জন অস্ত্রধারীকে আটক করেছে।

এ সময় ৬টি ওয়ান শুটারগান,৫টি এসবিবিএল,১৮ রাউন্ড গুলি ও ১টি খালী খোসা উদ্ধার করা হয়।

১০ এপ্রিল মঙ্গলবার ১১টা ৩০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ অভিযান পরিচালনা করে বলে ক্ষুদে বার্তায় জানানো হয়।

আটকৃতরা হলো-কক্সবাজার সদরের জালালাবাদ এলাকার মোজাহের আহমেদ এর পুত্র হেলাল উদ্দিন (৪০), একই এলাকার মৃত সৈয়দ আহমদের পুত্র মোঃ আঃ শুক্কুর (৬৭),পশ্চিম আছাখালী নতুন বাজার এলাকার মোন্তাজ মাহমুদ এর পুত্র নুরুল হাকিম (৩২),সদরের ফসিয়াখালীর মৃত রশিদ আহমেদের পুত্র আব্দুর রাজ্জাক (১৮),সদরের পূর্বপোকখালীর মৃত বদিউজ্জামান এর পুত্রমোঃ জসিম উদ্দিন (৫০),সদরের গোমাতলীর সৈয়দ নুরের পুত্র মোঃ মবিন (৪০) এবং সদরের পূর্বপোকখালী এলাকার আমির মোহাম্মদ এর পুত্র আব্দুর রহমান (৪০)।

র‌্যাব-৭’ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন আটকের সত্যতা নিশ্চিত করে জানান,কক্সবাজার সদর উপজেলার ক্রাইম জোন খ্যাত গোমাতলী এলাকায় ১৮/২০ জন এর একটি অস্ত্রধারী সন্ত্রাসীদল লবন চাষীদের এবং ব্যবসায়ীদের অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে জোর পূর্বক জমি দখল, চাঁদা আদায়,লবন ডাকাতিসহ দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরনের অত্যাচার করে আসছিল।

এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার উক্ত এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ ৭জনকে আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে ৬টি ওয়ান শুটারগান,৫টি এসবিবিএল,১৮ রাউন্ড গুলি ও ১টি খালী খোসা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আটকৃতদের সংশ্লিষ্ঠ ধারায় মামলা দিয়ে কক্সবাজার সদর থানায় সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

আপনার মন্তব্য লিখুন
Top