স্বাস্থ্য পরীক্ষার পর ফের কারাগারে খালেদা জিয়া

6419bc29175c0c3020af9c9a61207344-5ac25d46ab869-49.jpg

নিউজ ডেস্ক।। স্বাস্থ্য পরীক্ষা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে ফের নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বিএনপি চেয়ারপারসন খলেদা জিয়াকে। শনিবার (৭ এপ্রিল) বেলা ২টার দিকে তিনি কারাগারে পৌঁছান। কারা কর্তৃপক্ষ সূত্র এই খবর নিশ্চিত করেছে।

মেডিক্যাল বোর্ডের পরামর্শ অনুযায়ী বিএসএমএমইউ হাসপাতালে প্রয়োজনীয় সব স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে খালেদা জিয়ার। শনিবার (৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে খালেদা জিয়া বিএসএমএমইউতে প্রবেশ করেন। তাকে কারাগার থেকে সরাসরি এই হাসপাতালে আনা হয়। হুইল চেয়ারের ব্যবস্থা থাকলেও খালেদা জিয়া পায়ে হেঁটেই হাসপাতালে প্রবেশ করেন। তাকে কেবিন ব্লকের ৫১২ নম্বর কেবিনে নেওয়া হয়। সেখানে তার জন্য গঠিত মেডিক্যাল বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন। কেবিন ব্লকের পাশে রেডিওলজি ও ইমেজিং বিভাগে নিয়ে তার এক্সরে করানো হয়। রেডিওলজি ও ইমেজিং বিভাগের ১/এ নম্বর রুমে এক্সরে করা হয়। .

বিএসএমএমইউ’তে খালেদা জিয়া

এদিকে হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান এবং মেয়ে জাফিয়া ও জাহিয়া রহমান। খুব অল্প সময়ের জন্য তারা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সুযোগ পান। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলা ট্রিবিউনকে জানান, বিএসএমএমইউ এর কেবিন ব্লক থেকে এক্সরে পরীক্ষার জন্য রেডিওলজি ও ইমেজিং বিভাগে  নেওয়ার পথে খালেদা জিয়ার সঙ্গে কথা বলার সুযোগ পান পুত্রবধূ ও দুই নাতনি। তারা খালেদার জিয়ার কুশল জিজ্ঞেস করেছেন।

বিএসএমএমইউ’তে খালেদা জিয়ার সঙ্গে আরও দেখা করেন তার ব্যক্তিগত চিকিৎসক নিউরো মেডিসিনের ওয়াহিদুজ্জামান ও মেডিসিনের এফ এম সিদ্দীকী।

আপনার মন্তব্য লিখুন
Top