জামিন পেলেন সালমান, জেল থেকে ছাড়া পাচ্ছেন সন্ধ্যায়

6419bc29175c0c3020af9c9a61207344-5ac25d46ab869-52.jpg

নিউজ ডেস্ক।।

কুড়ি বছর আগের কৃষ্ণসার হত্যা মামলার রায়ে ৫ বছরের কারাদণ্ডে দণ্ডিত বলিউড সুপারস্টার সালমান খান। বৃহস্পতিবার তার রায় হওয়ার পর এরই মধ্যে দুই রাত কাটিয়েছেন যোধপুর কেন্দ্রীয় কারাগারে। তার জামিন নিয়ে ছিলো অনিশ্চয়তা। অবশেষে সব অনিশ্চয়তা কাটিয়ে শনিবার দুপুরে জামিন পেলেন বলিউডের এই সুপারস্টার।

পঞ্চাশ হাজার রূপির মুচলেকায় শুক্রবার দুপুর তিনটা নাগাদ যোধপুর আদালত সালমানের জামিন মঞ্জুর করেন। ধারণা করা হচ্ছে, আজকে সন্ধ্যা ৭ থেকে সাড়ে ৭টার মধ্যে যোধপুর কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়া পাবেন সালমান।

কুড়ি বছর আগের কৃষ্ণসার হত্যা মামলার রায়ে বৃহস্পতিবার থেকে যোধপুর কেন্দ্রীয় কারাগারে আছেন সালমান খান। এদিকে তার জামিনের জন্য শুক্রবারেই আদালতে আবেদন জানিয়ে ছিলেন সালমানের আইনজীবীরা। কিন্তু আদালত শুক্রবার জামিন শুনানি স্থগিত করে শনিবার সকাল পর্যন্ত। সে মোতাবেক শনিবার সকাল সাড়ে দশটা থেকে যোধপুর আদালতে ৫১ পৃষ্ঠার জামিন আবেদন পড়ে শোনান সালমানের আইনজীবী।

এরপর ঘন্টাব্যাপী সরকারি পক্ষের আইনজীবী ও বাদীপক্ষের আইনজীবীদের মধ্যে যুক্তি, পাল্টা যুক্তিও চলে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। সবকিছু খুব তীক্ষ্ণভাবে পরখ করছেন বিচারক রবীন্দ্র কুমার জোশি। তবে যুক্তি তর্কের পর দুপুর ২টা পর্যন্ত আদালত মুলতবি ঘোষণা করেন বিচারক। দুপুরের বিরতির পর প্রায় এক ঘন্টা সালমানের জামিন আবেদনের রায় নিয়ে চলে সাসপেন্স। শেষ পর্যন্ত দুপুর তিনটার দিকে সালমানের জামিন আবেদন মঞ্জুরের ঘোষণা দেয়া হয়।

আপনার মন্তব্য লিখুন
Top