রোহিঙ্গা ক্যাম্পে বেতনের টাকা নিতে গিয়ে প্রাণ হারাল ২ যুবক

Presentation1-10.jpg

দিসিএম।।

কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কের ইনানীর পাটুয়ারটেক এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একটি বিদেশি এনজিওর গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেলটির চালক মো. জুবাইরুল ইসলাম চৌধুরী (২৬)। কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পর মারা যান অপর আরোহী শাকের উদ্দিন (২৫)।

বৃহস্পতিবার দুপুর ৩টায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত হন আরিফ (২৮) নামে আরেক মোটরসাইকেল আরোহী। তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা তিনজনই ওই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

Image may contain: one or more people and outdoor

নিহত জুবাইরুল রামু উপজেলার উত্তর মিঠাছড়ি এলাকার রফিক আহমদের ছেলে। এছাড়া শাকেরের বাড়ি মহেশখালী উপজেলার বড় বাজার এলাকায় বলে জানা গেছে।

জুবাইরুল ও শাকের দুজনই বন্ধু। মিয়ানমার থেকে রোহিঙ্গারা বাংলাদেশে পালিয়ে আসার পর টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে আন্তর্জাতিক খাদ্য সংস্থা ডব্লিওএফপিতে চাকরি করতেন তারা। মোটরসাইকেলযোগে আরেক সহকর্মী আরিফসহ তারা তিনজন সেই চাকরির বকেয়া টাকা নিতে টেকনাফে যাচ্ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত এনজিও সংস্থার একটি পাজেরো গাড়ি বিপরীতমুখী মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই জুবাইরুল মারা যান। অপর দুজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে কিছুক্ষণ পরই মারা যান শাকের।

Image may contain: one or more people

বিষয়টি নিশ্চিত করেছেন ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আনিসুর রহমান। তিনি জানান, একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেল চালক জুবাইরুল ঘটনাস্থলেই মারা যান। বাকি দুই আরোহীকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হলে শাকেরও মারা যান।

আপনার মন্তব্য লিখুন
Top